MysmsBD.ComLogin Sign Up

ঝুঁকিপূর্ণ হতে পারে সানির আইটেম গান…

In বিবিধ বিনোদন - Jul 19 at 9:45am
ঝুঁকিপূর্ণ হতে পারে সানির আইটেম গান…

শুধুমাত্র শাহরুখ খানের চমক দেখার জন্যই নয়। আপকামিং ছবি রইসে বলিউড অভিনেত্রী সানি লিওনের চমকে দেখার জন্যও আগ্রহী সকলেই। এমনকী এই প্রথমবার কিং খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন সানি। তবে পাকিস্তানে গানটির মুক্তি, ভাবাচ্ছে পরিচালক ও প্রযোজকদের।

৮০ দশকের ল্যায়লা ও ল্যায়লা গানটির রিমেক বানানো হয়েছে ছবিটিতে। সেই আইটেম গানেই শাহরুখের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন সানি। সানির এই আইটেম গান কেমনভাবে নেবেন পাকিস্তানের মানুষ। তা নিয়েই চিন্তিত টিম রইস।

রইসের সঙ্গে যোগাযোগ রয়েছে পাকিস্তানের। এমনকী ছবির প্রধান চরিত্রে অভিনয় করবেন পাকিস্তানের মাহিরা খান। তাই পাকিস্তান থেকে ছবিতে একটা ভালো আসার সম্ভাবনা আছে। সেখানে সানির আইটেম নাচ যদি কোনও সমস্যা তৈরি করে? তা নিয়েই ভাবছেন পরিচালক ও প্রযোজকরা।

ছবিটিতে সানির আইটেম গান দেখানোর কথা ছিল না আগে। প্রযোজকদের কথা অনুসারে পরে ছবিটিকে একটু বেশি মশালাদার করার জন্যই যোগ করা হয় গানটিকে।

ছবিতে ১৯৮০ সালে গুজরাটের চোরা মদ ব্যবসায়ীর ভূমিকায় দেখা যাবে শাহরুখকে। এর পাশাপাশি এক পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করবেন নওয়াজউদ্দিন সিদ্দিকি। সামনের বছর জানুয়ারিতেই মুক্তি পাবে রইস।

Googleplus Pint
Asifkhan Asif
Posts 1372
Post Views 287