MysmsBD.ComLogin Sign Up

ফাঁস হলো সোনাক্ষীর প্রাক্তন প্রেমিকের ছবি!

In বিবিধ বিনোদন - Jul 18 at 12:51pm
ফাঁস হলো সোনাক্ষীর প্রাক্তন প্রেমিকের ছবি!

সোনাক্ষী সিনহা ব্যক্তিগত এবং পেশাদার জীবন সম্পূর্ণ ভিন্ন ধারায় নিয়ে চলেন। তাই বলিউডের অনেক নায়ক বা নায়িকারই ব্যক্তিগত জীবন সম্পর্কে মিডিয়ায় নানা কথা চাউর হলেও তার প্রেম বা ব্যক্তিগত জীবন সম্পর্কে খুব একটা আলোচনা সংবাদমাধ্যমে হয় না।

সালমান খানের বিপরীতে ‘দাবাং’ ছবির মাধ্যমে বলিউড ইন্ডাস্ট্রিতে তার প্রবেশ। তার পরে ক্রমাগত হিট ছবি করে গিয়েছেন সোনাক্ষী। সাফল্যের এই প্লাবণেও কিন্তু তাকে নিয়ে সংবাদমাধ্যমে আলোচনা হয়েছে স্রেফ কাজ এবং ছবির নিরিখে। তার ব্যক্তিগত জীবন অত্যন্ত যত্ন করে বাইরের দুনিয়া থেকে আলাদা করে রাখতে পেরেছেন শত্রুঘ্ন সিংহের কন্যা।


সোনাক্ষীর ব্যক্তিগত জীবন সম্পর্কে যেটুকু শোনা যায়, তার পুরোটাই তার প্রাক্তন প্রেমিককে ঘিরে। যদিও যার কথা বলা হচ্ছে, তিনি আদৌ তার প্রাক্তন প্রেমিক ছিলেন কি না, সেটা নিয়েই নানামহলে সংশয় রয়েছে। শোনা যায়, ‘ফেম সিনেমাজ’-এর ম্যানেজিং ডিরেক্টর আদিত্য শ্রফের সঙ্গে একসময়ে তার সম্পর্ক ছিল। তাদের সম্পর্ক নাকি দু’বছর টিকেছিল।

কিন্তু তার পরেই দু’জনের মধ্যে প্রবল সমস্যা তৈরি হয়। একসময়ে নাকি রীতিমতো ঝগড়া হয়েছিল দু’জনের। তার পরেই দু’জনে নিজেদের রাস্তা বেছে নেন। পরে টেলিভিশন অভিনেত্রী মেঘা গুপ্তাকে বিয়ে করেন আদিত্য।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6742
Post Views 479