MysmsBD.ComLogin Sign Up

Search Unlimited Music, Videos And Download Free @ Tube Downloader

অনিবন্ধিত সিম! যেসব কাজে লাগাতে পারেন!

In মজার সবকিছু - Jul 18 at 10:12am
অনিবন্ধিত সিম! যেসব কাজে লাগাতে পারেন!

নির্দিষ্ট সময়ের মধ্যেও যারা মোবাইল ফোনের সিম বায়োমেট্রিক পদ্ধতিতে নিবন্ধন করেননি অলরেডি তাদের সিম বন্ধ হয়ে গেছে। এখন কী করবেন সেই অনিবন্ধিত সিমকার্ড দিয়ে? চিন্তার কোনো কারণ নেই? প্যাঁচআল আছে তো। অনিবন্ধিত সিম ফেলে না দিয়ে যা করতে পারেন তার কিছু ব্যবহার দেখাচ্ছেন মাহবুবুর রশিদ
-অনিবন্ধিত সিম বন্ধ হয়ে গেছে। ‘নো চিন্তা ডু ফুর্তি’। যেহেতু সিমের একপাশে হালকা স্বর্ণের প্রলেপ দেওয়া আছে, তাই জুয়েলারি দোকানে গিয়ে তৈরি করে নিন নাক কিংবা কানের দুল। পরে গার্লফ্রেন্ডকে গিফট করে দিন। এতে গার্লফ্রেন্ড থাকবে ফুরফুরা, খাতির হবে উড়াধুড়া।

– বড় মাপের চাবির রিং আপনার একদম পছন্দ না। কারণ বড় রিং পকেটে থাকলে আপনার পকেট ফুলে নাকি কলাগাছ হয়ে যায়। নো টেনশন। অনিবন্ধিত সিমের এক পাশে ফুটো করে সহজ পদ্ধতিতে তৈরি করে ফেলুন ঝামেলাবিহীন ছোট্ট চাবির রিং।

– আপনার দাঁতে প্রচুর ময়লা জমে গেছে। ডেন্টিসদের কাছে যাবেন, হাতে মাল-পানি আই মিন টাকা-পয়সা নেই। চিন্তা নেই। ডেন্টিসদের কাছে না গিয়েও নিজের বাসাতেই অনিবন্ধিত সিম দিয়ে দাঁতের ময়লা পরিষ্কার করতে পারেন।

-অনিবন্ধিত সিম কাঁচি দিয়ে কেটে নিজের ইংরেজি নামের প্রথম অক্ষর তৈরি করে গলায় চেইনের সঙ্গে লকেট বানিয়েও পরতে পারেন।

-বাসে তিন পয়সার ঝামেলা এড়াতে অনিবন্ধিত সিম চালু করা যেতে পারে। অথবা ভাংতির বদলে হাতে চকোলেট না ধরিয়ে অনিবন্ধিত সিম ধরিয়ে দিতে পারেন।

-আপনার শরীরে প্রচণ্ড চুলকানি আছে। হাতের নক কেটে ফেলেছেন বিধায় চুলকাতে অসুবিধা হচ্ছে। সমস্যা কোথায়? হাতের কাছে অনিবন্ধিত সিমকার্ড থাকলেই তো সমাধান।

-এ ছাড়া পয়সার বদলে খেলায় নষ্ট সিম দিয়ে টসের কাজ চালানো যেতে পারে।

Googleplus Pint
Asifkhan Asif
Posts 1365
Post Views 1330