MysmsBD.ComLogin Sign Up

বিয়ে করছেন গ্যারেথ বেল

In খেলাধুলার বিবিধ - Jul 17 at 11:45pm
বিয়ে করছেন গ্যারেথ বেল

বিয়ে করার জন্য এর চেয়ে ভালো উপলক্ষ্য আর কি হতে পারে। ফ্রান্সে সদ্য পর্দা নামা ইউরো চ্যাম্পিয়নশিপে ওয়েলসের হয়ে ইতিহাস তৈরী করেন গ্যারেথ বেল। সেমিতে পর্তুগালের বিপক্ষে না হারলে নিজেদের আরও উচ্চতায় নিয়ে যেতে পারত ওয়েলস। আর নাটকীয়তার জন্ম দিয়ে মর্যাদার শিরোপা জিতলে একক নৈপুণ্যের জন্য ১৯৮৬ বিশ্বকাপের ডিয়েগো ম্যারাডোনার মতো নায়ক হতে পারতেন বেলও।

তবে শিরোপা জিততে না পারলেও একেবারে ব্যর্থ নন বেল। মর্যাদার ইউরোতে ওয়েলস ইতিহাসের সেরা সময়টা এসেছে তার হাত ধরেই। এমন একটি সুসময়ের পর বিয়ে করতে যাচ্ছেন রিয়াল মাদ্রিদ তারকা। স্কুল জীবনের বান্ধবী এমা রিস জন্সকেই বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। জন্স-বেল জুটির রয়েছে দুই কন্যা সন্তান।

দীর্ঘদিন ধরেই একে অপরের সঙ্গে প্রেম করে আসছেন বেল এবং জন্স। রিয়াল মাদ্রিদে যোগদানের কিছুদিন পরেই এমার কোল জুড়ে আসে আলাবা। এ বছরের মার্চ মাসে দ্বিতীয়বারের মত বাবা হন বেল। দ্বিতীয় কন্যা সন্তানের নাম রাখা হয় নাভা ভ্যালেন্টাইন। বেলের ২৭ তম জন্মদিন এই সপ্তাহের শেষের দিকেই। আর এমন মুহূর্তেই জন্স বিয়ের জন্য রাজি হয়েছেন বলে সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে জানিয়েছেন বেল।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6973
Post Views 247