MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

শাহরুখের সঙ্গে পাকিস্তানে যাচ্ছেন না সানি লিওন

In সিনেমা জগৎ - Jul 17 at 6:51pm
শাহরুখের সঙ্গে পাকিস্তানে যাচ্ছেন না সানি লিওন

বলিউডের বিতর্কিত অভিনেত্রী সানি লিওন কিং খান শাহরুখের সঙ্গে আইটেম গানে অংশ নিয়েছেন, তা নিয়ে নতুন করে কিছু বলার নেই। নতুন খবর হচ্ছে, সেই গান দেখতে পাবেন না পাকিস্তানের দর্শকরা। কারণ এই আইটেম গানটি বাদ দিয়েই পাকিস্তানে মুক্তি পাবে শাহরুখের আলোচিত সিনেমা ‘রইস’। অর্থাৎ পাকিস্তানের দর্শক শাহরুখ-সানির রসায়ন মিস করবেন পর্দায়।

বলিউডের বক্স অফিস ইতিহাস থেকে একথা স্পষ্ট, পাকিস্তানি দর্শকরা যে বরাবরই হিন্দি ছবির ভক্ত। এবার ঈদে মুক্তি পাওয়া সালমান খানের ‘সুলতান’ সেদেশে সুপারহিট। শাহরুখ খানের ভক্তও সেদেশে নেহাত কম নয়। তাই পরিচালক রাহুল ঢোলাকিয়ার আপকামিং ছবি ‘রইস’ও যে পাকিস্তানে ভাল ব্যবসা করবে, তা আন্দাজ করাই যায়। কিন্তু বিশেষ কারণে আইটেম নম্বরটি ছেঁটে ফেলে পাকিস্তানে মুক্তি পাবে ছবিটি।

ছবিতে বলিউড বাদশার বিপরীতে প্রথমবার অভিনয় করবেন পাক অভিনেত্রী মাহিরা খান। প্রথমে ঠিক হয়েছিল, আইটেম গানটিতে মাহিরাকেই রাখা হবে। তবে পরে সিদ্ধান্ত বদলে ফেলা হয়। ছবির প্রযোজক থেকে শাহরুখ, সকলেরই মনে হয়, জমকালো আইটেম নম্বরের প্রত্যাশা পূরণ করতে পারবেন না মাহিরা। জনপ্রিয়তার কথা মাথায় রেখে সানিকে নেয়া হয়।

‘রইস’ ছবির কাহিনীতে পাকিস্তানের যোগসূত্র রয়েছে। ছবির নায়িকা পাকিস্তানি হওয়ার পাশাপাশি শাহরুখ নিজে একজন মুসলিম ব্যবসায়ীর চরিত্রে অভিনয় করছেন এই সিনেমায়। সেক্ষেত্রে এমন আইটেম নম্বর পাক দর্শকদের শালীনতাবোধকে আঘাত করতে পারে। সেই কারণেই গানটি বাদ দিয়ে পাকিস্তানে ছবিটি মুক্তি পাবে বলে জানা গেছে।

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6941
Post Views 708