MysmsBD.ComLogin Sign Up

বার্সার সঙ্গে নতুন চুক্তিতে মেসি

In ফুটবল দুনিয়া - Jul 17 at 6:47pm
বার্সার সঙ্গে নতুন চুক্তিতে মেসি

সাম্প্রতিক সময়টা ভালো যাচ্ছে না লিওনেল মেসির। শতবর্ষী কোপা আমেরিকার ফাইনালে চিলির কাছে হার। সঙ্গে সঙ্গে বিদায় নিলেন আর্জেন্টিনার জাতীয় দল থেকে। এরপর স্পেনে কর সংক্রান্ত মামলায় দোষী সাব্যস্ত। সব মিলিয়ে অস্বস্তিকর পরিবেশেই রয়েছেন খুদে এই ফুটবল জাদুকর।

তবে এরই মাঝে মেসির সঙ্গে নতুন চুক্তিতে আগ্রহী কাতালান জায়ান্ট বার্সেলোনা। মেসিকে দীর্ঘমেয়াদীতে ধরে রাখতে চাচ্ছে বার্সা কর্তৃপক্ষ। এমন চুক্তিতে রাজি মেসির বাবাও। এমনটিই জানিয়েছে স্প্যানিশ মিডিয়া।

এমনিতেই বার্সেলোনার সঙ্গে মেসির চুক্তি রয়েছে ২০১৮ সাল পর্যন্ত। তবে বার্সা এর আগেই দীর্ঘমেয়াদী চুক্তিতে মেসি আবদ্ধ করতে চায়। এখানে আপত্তি নেই মেসি কিংবা মেসির বাবারও। দ্রুতই হতে পারে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান।

এ প্রসঙ্গে বার্সেলোনার প্রেসিডেন্ট জোসেফ বার্তোমেও বলেছেন, ‘মেসির সঙ্গে আমাদের চুক্তি নবায়ন করা জরুরি। সঙ্গে অন্যান্য খেলোয়াড়রাও, যাদের কে আমরা ধরে রাখতে চাই।’ বার্সা ইতোমধ্যে নতুন করে দুজনকে দলে ভিড়িয়েছে। এরা দুজনই ডিফেন্ডার, লুকাস ডিগনে ও স্যামুয়েল উমিতি। অন্যদিকে অ্যাটলেটিকো মাদ্রিদের তরুণ ফরোয়ার্ড লুসিয়ানো ভিয়েত্তোকে দলে টানতে প্রায় সব প্রক্রিয়া শেষের পথে বার্সার।

কয়েকদিন আগেই নেইমারের সঙ্গে পাঁচ বছরের নতুন চুক্তি সম্পন্ন করেছে বার্সেলোনা।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 7085
Post Views 569