MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

গ্রামের বাড়িতে মাহির বিবাহোত্তর সংবর্ধনা

In বিবিধ বিনোদন - Jul 17 at 4:24pm
গ্রামের বাড়িতে মাহির বিবাহোত্তর সংবর্ধনা

চাঁপাইনবাবগঞ্জের গ্রামের বাড়িতে অনুষ্ঠিত হচ্ছে চিত্রনায়িকা মাহিয়া মাহির বিবাহোত্তর সংবর্ধনা। আজ রোববার চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার কন্যানগর গ্রামে জাকজমক আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হচ্ছে এ অনুষ্ঠান। মাহি-অপু এখন গ্রামের বাড়িতে রয়েছেন।

এ উপলক্ষে গত কয়েকদিন ধরেই প্রস্তুতি চলছিল। এ প্রসঙ্গে মাহির বাবা আবু বক্কর সিদ্দিক খোকন জানান, দুই পরিবারের সম্মতিক্রমে পারিবারিকভাবেই মাহি-অপুর বিয়ে হয়েছে। গ্রামের অনেক আত্মীয়-স্বজন বিয়ের সময় ঢাকায় উপস্থিত থাকতে পারেননি। তাই তাদের কথা চিন্তা করে আজকের এই আয়োজন করা হয়েছে। গ্রামের আত্মীয়-স্বজন সবাই অনুষ্ঠানে উপস্থিত হয়েছেন।

তিনি আরো জানান, মাহি ছোটবেলা থেকে ঢাকায় বড় হলেও গ্রামে দাদা-দাদী, আত্মীয়স্বজনদের দোয়ায় আজ এত দূর এগিয়েছে। ও গ্রাম ভালোবাসে, মাঝে মাঝে গ্রামেও আসতো। তাই তার সিদ্ধান্তেই দাদা-দাদী ও আত্মীয়স্বজনদের নিয়ে গায়ে হলুদের অনুষ্ঠানও আজকে হবে বলে জানান।

মাহিয়া মাহি বলেন, ‘পরিবারের পছন্দ অনুযায়ী আমি বিয়ে করেছি। সবাই আমাদের জন্য দোয়া করবেন। আর আমি স্বামী অপুকে নিয়ে খুশি। অনেক ষড়যন্ত্রের পরও আমরা ভালো আছি।’

আগামী ২০ জুলাই ঢাকায় অনুষ্ঠিত হবে মাহির আরেকটি বিবাহোত্তর সংবর্ধনা। এরপর ২৪ জুলাই সিলেটে শ্বশুরবাড়িতে যাবেন মাহি। সেখানেও আরেকটি সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হবে বলে জানান মাহি।

গত ২৪ মে নগরীর উত্তরায় নিজ বাসায় সিলেটের কদমতলীর ব্যবসায়ী পারভেজ মোহাম্মদ অপুর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন মাহি। তারপর ২৫ মে বুধবার, উত্তরায় একটি রেস্টুরেন্টে স্বামীকে নিয়ে সাংবাদিকদের বিয়ের কথা আনুষ্ঠানিকভাবে জানান মাহি।

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6863
Post Views 497