MysmsBD.ComLogin Sign Up

কান্দিল বালুচ যে কারণে আলোচিত

In বিবিধ বিনোদন - Jul 17 at 9:44am
কান্দিল বালুচ যে কারণে আলোচিত

পাকিস্তানের আলোচিত মডেল কান্দিল বালুচ। গতকাল শনিবার ভাইয়ের হাতে খুন হয়েছে তিনি। মুজাফফরবাদের গ্রিন টাউন এলাকার নিজ বাসা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। সামাজিক যোগাযোগমাধ্যমে বিভিন্ন খোলামেলা ভিডিও এবং সাহসী বক্তব্য দিয়ে বিতর্কিত হয়েছেন তিনি। নানা সময়ে নানা কারণে এসব কাজ করেছিলেন তিনি।

জীবদ্দশায় অনেক বক্তব্য কান্দিল তার সামজিক যোগাযোগমাধ্যমে দিয়েছিলেন। তবে যেসব বক্তব্যের কারণে তিনি বেশি আলোচিত হয়েছিলেন সেসব ঘটনা নিয়েই সাজানো হয়েছে এই প্রতিবেদন।

মুফতি কোয়াভির সঙ্গে সেলফি : কয়েক সপ্তাহ আগে পাকিস্তানের জনপ্রিয় ইসলামি নেতা মুফতি আব্দুল কোয়াভির সঙ্গে সেলফি তুলে তা সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেন কান্দিল। ছবিটির ক্যাপশনে তিনি লিখেন, ‘আমরা কিছুক্ষণ আগে একসঙ্গে সিগারেটও খেয়েছি।’ তারপর মুহূর্তের মধ্যে রক্ষণশীল মুসলিমদের মধ্যে ক্ষোভ ছড়িয়ে পড়ে। রমজান মাসে মুফতি কোয়াভির এমন আচরণ মেনে নিতে পারেননি অনেকে। এ ঘটনার পর পাকিস্তানের বৃহত্তম বিরোধী দল তেহেরিক-ই-ইনসাফ থেকে তাকে বহিষ্কার করা হয়। তারপর কান্দিল জানান, সবার সামনে মুফতির আসল রূপ তুলে ধরতেই এ কাজ করেছেন তিনি।

নগ্ন হয়ে নাচের ঘোষণা : কিছুদিন আগে ভারতে অনুষ্ঠিত হলো টি২০ বিশ্ব কাপ ক্রিকেট। এতে পাকিস্তান-ভারত মুখোমুখি হয়েছিল। এ ম্যাচ উপলক্ষে কান্দিল বলেছিলেন, ‘পাকিস্তান ভারতের বিরুদ্ধে জিতলে আমি নগ্ন হয়ে নাচব। এই ঘোষণার ভিডিওটি তিনি তার সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেছিলেন। এ নাচটি শহিদ আফ্রিদিকে ডেডিকেটও করেছিলেন কান্দিল।

বিরাটকে প্রেমের প্রস্তাব : স্থিরতা যেন কান্দিলের ছিলই না। তাই তোশহিদ আফ্রিদি ম্যাচ হেরে ‌যাওয়ার পর পিছু ধরেন ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলির। কান্দিল তার টুইটারে বিরাটকে নিয়ে তার অনুভূতির কথা জানান। এবং লিখেন ‘শুধু অনুষ্কাই কেন?’

অমিতাভের জন্য নগ্ন হওয়ার ঘোষণা : বলিউডের শাহেনশাহ অমিতাভ বচ্চনের জন্য নগ্ন হওয়ার ঘোষণা দিয়েছিলেন তিনি। এক সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, ‘ভারতের একজনের ভক্ত আমি। সে হলো মিস্টার অমিতাভ বচ্চন। খুব হ্যান্ডসাম। আমি তার জন্য নগ্নও হতেও রাজি।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 7017
Post Views 284