MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

হিন্দুদের দেশছাড়া করার হুমকি আইএস-এর!

In দেশের খবর - Jul 17 at 8:27am
হিন্দুদের দেশছাড়া করার হুমকি আইএস-এর!

দেশের দক্ষিণ জনপদ বরিশাল ও ঝালকাঠিতে দুই হিন্দু পুরোহিতকে হত্যার হুমকি দিয়ে চিঠি পাঠাল জঙ্গিরা।

বরিশাল জেলা শহরের প্রাণকেন্দ্র কালী বাড়ি রোডের শ্রী শ্রী পাষানময়ী কালিমাতা মন্দিরের পুরোহিত-সহ হিন্দু সম্প্রদায়ের বিভিন্ন স্তরের নেতাদের একটি উড়ো চিঠি পাঠিয়ে হত্যার হুমকি দেওয়া হয়েছে।

মাসখানেক আগে ভোলা ও বরগুনা জেলায় এরকম হুমকি দেওয়া হয়। শুক্রবার সন্ধে পৌনে ছ’য়টায় মন্দিরের প্রণামী থালায় ওই চিঠিটি দেখতে পান পুরোহিতের স্ত্রী। চিঠিতে পুরোহিত-সহ হিন্দু সম্প্রদায়ের একাধিক নেতাকে হত্যার হুমকি দেওয়া হয়েছে।

ওই চিঠিতে লেখা রয়েছে, ‘হিন্দুরা বাঁচতে চাইলে ভারত চলে যাও। বরিশালের সমস্ত মন্দিরের পুরোহিত এবং হিন্দু সংগঠনের নেতাদের মৃত্যু অনিবার্য।

সকল হিন্দু ধর্মের নেতা, চাকুরিজীবী এবং সাধারণ নাগরিকদের একে একে হত্যা করা হবে। বরিশালের বিএনপি’র এক নেতা এবং শাসক দল আওয়ামি লিগের জনপ্রিয় নেতার সহযোগিতায় ‘টার্গেট কিলিং মিশন’ সফল করা হবে।

এদিন রাতেই মন্দিরের পুরোহিত দুলাল ভট্টাচার্য স্থানীয় থানায় অভিযোগ দায়ের করেন। একইরকমভাবে ঝালকাঠিতেও মন্দিরের পুরোহিত অমল ভট্টাচার্য ও তার ছেলেকে হত্যার হুমকি দিয়ে চিঠি দেওয়া হয়েছে।

শনিবার সকালে পুজো করতে এসে মন্দিরে ‘আইএস’-এর নামে চিঠি পান তিনি। ঝালকাঠি জেলা পুলিশ সুপার সুভাষচন্দ্র সাহা বলেন, মন্দিরের পুরোহিত ও সেবায়েতদের নিরাপত্তা জোড়দার করা হয়েছে।

এদিকে, শনিবার ঝিনাইদহ জেলার কালীগঞ্জের নিয়ামতপুর স্কুল এলাকায় পুলিশের ওপর বোমা হামলা চালায় দুষ্কৃতীরা।

ঘটনায় আহত হন এক পুলিশ সদস্য। ঘটনাস্থল থেকে অস্ত্র, বোমা, গুলি-সহ বেশ কিছু হাতিয়ার উদ্ধার করা হয়। সূত্র: সংবাদ প্রতিদিন।

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Noyon Khan
Posts 3450
Post Views 730