MysmsBD.ComLogin Sign Up

জেনে নিন, কোন ক্রিকেটার কী খেতে ভালোবাসেন?‌

In খেলাধুলার বিবিধ - Jul 16 at 11:45pm
জেনে নিন, কোন ক্রিকেটার কী খেতে ভালোবাসেন?‌

সকাল থেকে মাঠে–জিমে ঘাম ঝরালেও উদরপূর্তির ক্ষেত্রে কিন্তু তাঁদের চর্ব্য–চোষ্য–লেহ্য–পেয়ই পছন্দ। এক্ষেত্রে আমাদের ক্রিকেটাররা আর পাঁচজন খাদ্যরসিক ভারতীয়র থেকে আলাদা নন।

• পছন্দের ক্রিকেটাররা কে কী খেতে ভালোবাসেন, জেনে নিন....

❏‌ মহেন্দ্র সিং ধোনি : গোটা ভারতীয় দল তাঁর কথায় ওঠেবসে। কিন্তু তিনি নাকি দুটো জিনিসের সামনে ভয়ানক দুর্বল। কাবাব আর চিকেন বাটার মশলা। কাবাব এতটাই পছন্দ, যে পিৎজা বা স্যান্ডউইচের ক্ষেত্রেও টিক্কা চিকেনের পদটাই নেন। শেষ পাতে তাঁর পছন্দ গাজরের হালুয়া আর ক্ষীর।

❏‌ বিরাট কোহলি : পাঞ্জাবের বাঘ। তবে খাবারের ক্ষেত্রে পাঞ্জাবের পরোটা, বাটার চিকেনের থেকে জাপানি সুশিই বেশি পছন্দ কোহলির। তবে রোজের খাবারে অবশ্যই থাকে পরোটা, চিকেন।

❏‌ শচীন তেন্ডুলকর : অবসর নিয়েছেন অনেক দিন। তবু শচীন তেন্ডুলকারের পছন্দ–অপছন্দ জানার জন্য তাঁর ভক্তদের আগ্রহ এতটুকু কমেনি। মারাঠি মাছের পদ অসম্ভব পছন্দ তাঁর। সবথেকে প্রিয় মারাঠি ডাল দিয়ে ভাত, নাম বারান ভাত।

❏‌ সৌরভ গাঙ্গুলি : বিরিয়ানি, বিরিয়ানি আর বিরিয়ানি। মহারাজের এই পছন্দের কথা জানতে কারও আর বাকি নেই। তবে আলু পোস্ত আর চিংড়ি মালাইকারি খেতেও দারুণ ভালোবাসেন সৌরভ।

❏‌ সুরেশ রায়না : ভারতীয় দলে রায়নার সতীর্থরা বলেন, রকমারি কাবাব পেলে নাকি আর কোনও দিকে তাকান না তিনি। মুড খারাপ থাকলেও নাকি চটজলদি ভালো করে দেয় কাবাব।

❏‌ হারভাজন সিং : ছোটবেলা থেকে খাবারের পছন্দ এতটুকু নাকি বদলায়নি হারভাজনের। সেটা কী?‌ আলুর পরোটা। সঙ্গে পুদিনার চাটনি, দই আর আচার।

❏‌ রাহুল দ্রাবিড় : তাঁর জিভের পছন্দও তাঁরই মতো। সাদাসিধে। রান্নাতেও তেমন ঝুটঝামেলা নেই— বাটার ক্র‌্যাব।

❏‌ ইরফান পাঠান : দাদার মতোই ইরফানেরও পছন্দ বিরিয়ানি। লখনউয়ের দম বিরিয়ানি। সঙ্গে মোগলাই পদ হলে তো কথাই নেই।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 7017
Post Views 696