MysmsBD.ComLogin Sign Up

মুস্তাকের সেরা একাদশে আছেন যারা

In ক্রিকেট দুনিয়া - Jul 16 at 11:34pm
মুস্তাকের সেরা একাদশে আছেন যারা

ওয়েস্ট ইন্ডিজ ও শ্রীলংকার দুই কিংবদন্তি খেলোয়াড় ব্রায়ান লারা ও মুত্তিয়া মুরালিধরনকে নিজের পছন্দের সর্বকালের সেরা ক্রিকেট একাদশে রাখেননি পাকিস্তানের সাবেক লেগ স্পিনার মুস্তাক আহমেদ। একাদশে নাম নেই অস্ট্রেলিয়ার কিংবদন্তি ডন ব্র্যাডম্যান, ওয়েস্ট ইন্ডিজের ভিভ রিচার্ডস ও শ্রীলংকার কুমার সাঙ্গাকারাও। একমাত্র ভারতীয় খেলোয়াড় হিসেবে আছেন মাস্টার ব্লাস্টার ব্যাটসম্যান শচিন টেন্ডুলকার।

আবার নিজ দেশ পাকিস্তান থেকে রয়েছে মাত্র একজন খেলোয়াড় নিজের পছন্দের একাদশে রেখেছেন মুস্তাক। তিনি হলেন লিজেন্ডারি পেসার ওয়াসিম আকরাম।

সবচেয়ে বেশি চারজন রয়েছেন অস্ট্রেলিয়ার। এরপর তিনজন রয়েছে দক্ষিণ আফ্রিকার। পাকিস্তান ও ভারতের মত একজন করে খেলোয়াড় রয়েছে ওয়েস্ট ইন্ডিজ ও ইংল্যান্ডের।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক ভিডিও বার্তায় নিজের পছন্দের একাদশ ঘোষণা করেন মুস্তাক।

মুস্তাক আহমেদের সর্বকালের সেরা একাদশ :
অ্যালিষ্টার কুক (ইংল্যান্ড), হাশিম আমলা (দক্ষিণ আফ্রিকা), রিকি পন্টিং (অস্ট্রেলিয়া), শচিন টেন্ডুলকার (ভারত), এবি ডি ভিলিয়ার্স (দক্ষিণ আফ্রিকা), জ্যাক ক্যালিস (দক্ষিণ আফ্রিকা), এডাম গিলক্রিস্ট (অস্ট্রেলিয়া, উইকেটরক্ষক), ওয়াসিম আকরাম (পাকিস্তান), ম্যালকম মার্শাল (ওয়েস্ট ইন্ডিজ), শেন ওয়ার্ন (অস্ট্রেলিয়া) ও গ্লেন ম্যাকগ্রাথ (অস্ট্রেলিয়া)।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 7063
Post Views 760