MysmsBD.ComLogin Sign Up

আমিরকে সালমানের পরামর্শ

In সিনেমা জগৎ - Jul 16 at 7:07pm
আমিরকে সালমানের পরামর্শ

বলিউডের দুই জনপ্রিয় অভিনেতা সালমান এবং আমির খান। সম্প্রতি মুক্তি পেয়েছে সালমান খান অভিনীত সিনেমা ‘সুলতান’। সিনেমায় কুস্তিগীর চরিত্রে অভিনয় করেছেন এ অভিনেতা।

অন্যদিকে অভিনেতা আমির খানকে ‘দাঙ্গাল’ সিনেমায় দেখা যাবে ভারতের কুস্তিগীর মহাবীর ফোগাটের চরিত্রে।

এদিকে সালমান নাকি ‘দাঙ্গাল’ সিনেমা নিয়ে পরামর্শ দিয়েছিলেন আমির খানকে। তিনি ‘পিকে’ খ্যাত তারকাকে সিনেমায় সিক্স প্যাক অ্যাবস না করার পরামর্শ দিয়েছিলেন। সালমানের মতে, আমির একজন কুস্তিগীরের ভূমিকায় অভিনয় করছেন। তাই তার সিক্স প্যাক অ্যাবস করার প্রয়োজন নেই।

সম্প্রতি ‘দাঙ্গাল’ সিনেমার একটি পোস্টার মুক্তি পেয়েছে। সেখানে সিনেমায় তার সন্তানের ভূমিকায় যারা অভিনয় করেছেন তাদের সঙ্গে আমিরকে বসে থাকতে দেখা গেছে।

‘দাঙ্গাল’ সিনেমার পোস্টার প্রসঙ্গে এক সাক্ষাৎকারে সালমান বলেন, “আমি পোস্টারটি দেখেছি, খুব সুন্দর। আমির তার শরীর দেখাবেন এমন পোস্টারের অপেক্ষায় আছি। যেহেতু এটি একজন কুস্তিগীরের চরিত্র তাই আমি তাকে সিক্স প্যাক অ্যাবস না করার পরামর্শ দিয়েছিলাম। আমির বলেছেন, সুশীল কুমার (বাস্তবে একজন কুস্তিগীর) এবং অন্যান্য সবাই এটি করেছে। কিন্তু আমি তাকে বলেছি, ‘তুমি এটা করো না।”

এর আগে ‘দাঙ্গাল’র পোস্টার প্রকাশনা অনুষ্ঠানে ৫১ বছর বয়সি আমির জানান, তিনি সালমানের ‘সুলতান’ সিনেমার সঙ্গে তার পোস্টার প্রকাশ করছেন কারণ তিনি মনে করেন এতে করে বেশি মানুষের নজরে পড়বে।

এ প্রসঙ্গে সালমান বলেন, ‘সুলতান সিনেমার অনেক আগে থেকেই মানুষ দাঙ্গাল সিনেমা সম্পর্কে জানত।’

শুধু তাই নয় আমির আরো বলেছিলেন, ‘বাজরাঙ্গি ভাইজান খ্যাত এ তারকা তার চেয়ে বড় তারকা।’ এ সম্পর্কে ৫০ বছর বয়সি সালমান হেসে বলেন, ‘আমির কখনো মিথ্যা বলে না।’

আমির খান ‘সুলতান’ সিনেমা দেখেছেন এবং তার প্রশংসাও করেছেন। এ প্রসঙ্গে সালমান বলেন, ‘আমির আমাকে মেসেজ পাঠিয়েছে। সে আমার প্রশংসা করেছে।’

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6973
Post Views 466