MysmsBD.ComLogin Sign Up

Search Unlimited Music, Videos And Download Free @ Tube Downloader

ভাইয়ের হাতে খুন সমালোচিত পাকিস্তানি মডেল

In বিবিধ বিনোদন - Jul 16 at 2:24pm
ভাইয়ের হাতে খুন সমালোচিত পাকিস্তানি মডেল

ভাইয়ের হাতে খুন হয়েছে সমালোচিত পাকিস্তানি স্যোশালমিডিয়া তারকা এবং মডেল কান্দিল বালোচ।

আজ শনিবার (১৬ জুলাই) মুজাফফরবাদের গ্রিন টাউন এলাকার নিজ বাসা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। তার লাশ ময়না তদন্তের জন্য ফরেনসিক বিভাগে পাঠানো হয়েছে বলে জানা গেছে।

সামাজিক যোগাযোগমাধ্যমে বিভিন্ন খোলামেলা ভিডিও এবং সাহসী বক্তব্য দিয়ে প্রায়ই সমালোচিত এবং বিতর্কিত হয়েছেন কান্দিল বালোচ।

কান্দিল বালোচের প্রকৃত নাম ফৌজিয়া আজীম। তবে কান্দিল নামেই সবার কাছে বেশি পরিচিত ছিলেন তিনি। পুলিশ জানিয়েছে, কান্দিল বালোচকে তার ভাই ফেসবুকে ভিডিও পোস্ট ও মডেলিং ছেড়ে দেয়ার জন্য হুমকি দিয়েছিলেন।

প্রথমে টিভি চ্যানেলে বলা হয়েছিল- কান্দিলের ভাই তাকে গুলি করে হত্যা করেছে। কিন্তু পরবর্তীতে পুলিশের তরফ থেকে বলা হয়েছে, তাকে গলা টিপে হত্যা করা হয়েছে।

বালোচ তার সামাজিক যোগাযোগমাধ্যমে বিভিন্ন খোলামেলা ছবি পোস্ট করতেন। এ জন্য তাকে সমালোচনা এবং বিদ্রুপের মুখে পড়তে হয়েছে। সম্প্রতি একটি সাক্ষাৎকারে তার এ ছবি নিয়ে সমালোচনা প্রসঙ্গে তিনি বলেছিলেন, ‘এই সমাজে কোনো কিছুই ভালো না। পুরুষতান্ত্রিক সমাজে সবই খারাপ।’

গত এক সপ্তাহ মুলতানে ছিলেন কান্দিল। তার সপ্তাহ তিন আগে ফেডারেল ইনভেস্টিগেশন অথোরিটির কাছে নিরাপত্তা চেয়ে চিঠি লিখেছিলেন বালোচ।

তিনি জানিয়েছিলেন, তার জীবন হুমকির মুখে। তাকে বিভিন্ন মোবাইল নম্বর থেকে হুমকি দেওয়া হচ্ছে। তাই আমার নিরাপত্তা প্রয়োজন।

পাকিস্তানের দক্ষিণ পাঞ্জাবের দেরা গাজী খান জেলার শাহ সদর দিনে আদিবাসী-এলাকায় বেড়ে উঠেছিলেন কান্দিল বালোচ। বাসের অতিথিসেবিকা হিসেবে ক্যারিয়ার শুরু তার। এরপর মডেলিংয়ে যোগ দিয়ে নিজের নাম বদলান তিনি।

২০০৪ সালে স্কুলে পড়ার সময় প্রেমিকের সঙ্গে পালিয়ে দক্ষিণ আফ্রিকা, মধ্যপ্রাচ্যসহ বেশ কয়েকটি দেশ চষে বেড়ান কান্দিল। কান্দিলের সঙ্গে তার বিয়েও হয়েছিলো। তবে ১৭ বছর বয়সে জোরপূর্বক বিয়ে করলেও বিচ্ছেদ হয়ে যায় বলেও জানিয়েছিলেন বালোচ। তাদের এক পুত্রসন্তানও রয়েছে।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6796
Post Views 271