MysmsBD.ComLogin Sign Up

বলিউডের পাঁচটা 'চরম বিতর্কিত' সেক্স-স্ক্যান্ডাল

In বিবিধ বিনোদন - Jul 16 at 10:36am
বলিউডের পাঁচটা 'চরম বিতর্কিত' সেক্স-স্ক্যান্ডাল

বলিউড, সে এক স্বপ্নের দেশ। তারার আলোয় আলোকিত আরব সাগরের তীর। কিন্তু সেই টিনসেল টাউনেই কান পাতলে শোনা যায় একাধিক কেচ্ছা।

সেই রকমই পাঁচটা 'চরম বিতর্কিত' সেক্স স্ক্যান্ডালে জড়িয়েছিলেন কোন কোন তারকা একবার দেখে নিন....

বিপাশা বাসু-অমর সিংহ
বঙ্গ ললনা বিপাশা তখন তাঁর খ্যাতির মধ্য গগনে। তাঁর সঙ্গে সম্পর্ক হয়েছে ডিনো মরিয়া বা জন আব্রাহামের এতো সবারই জানা। কিন্তু ২০১১ সাল নাগাদ সামনে এল নতুন কেচ্ছা। তত্কালিন সমাজবাদী পার্টির প্রথম সারির নেতা অমর সিংহের সঙ্গে বিপসের 'সেক্স টেপ' সামনে আসে। সেই টেপ থেকে শোনা যায় 'কুরুচিকর' যৌনতা কেন্দ্রীক কথোপকথন। যদিও বিপাশা এই অভিযোগ সঙ্গে সঙ্গে অস্বীকার করেন। কিন্তু, গুঞ্জন কী তাতে থামে!

দিবাকর ব্যানার্জী-পায়েল রোহতগি
আবার আরেক বাঙালি বলিউডি তারকার কেচ্ছা। বিখ্যাত পরিচালক দিবাকর বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে সাংহাই ছবিতে সুযোগ দেওয়ার বিনিময়ে 'স্ট্রিপ' করতে বলার অভিযোগ এনেছিলেন অভিনেত্রী পায়েল রোহতগি। কাকতালীয় ভাবে দিবাকরেরই ছবি "লাভ, সেক্স অর ধোঁকা" যেন তার রিয়েল লাইফেই ঘটে গিয়েছিল এই ঘটনার মধ্যে দিয়ে।

অস্মিত প্যাটেল-রিয়া সেন
অস্মিত প্যাটেল ও রিয়া সেনের একটি ৯০ সেকেন্ডের ঘণিষ্ঠ ভিডিও ঝড় তোলে ইন্টারনেট দুনিয়ায়।

সাইনি আহুজা
গ্যাঙ্গস্টারের এই প্রতিশ্রুতিবান অভিনেতার গোটা কেরিয়ারটাই প্রশ্নের মুখে পড়ে যায় যখন তাঁর বিরুদ্ধে তাঁরই পরিচারিকা যৌন হেনস্থার অভিযোগ তোলেন।

মধুর ভান্ডারকর
উঠতি নায়িকা প্রিতী জৈন বলিউডের অন্যতম বিখ্যাত ব্যক্তিত্ব মধুর ভান্ডারকরের বিরুদ্ধে ঘর্ষণ ও যৌন হেনস্থার অভিযোগ আনেন। প্রিতী জানিয়েছিলেন যে, মধুর তাঁকে নিজের ছবিতে কাস্ট করার পাশাপাশি বিয়ে করারও প্রতিশ্রুতি দিয়েছিলেন। যদিও হঠাত্ করেই প্রিতী তাণরা আনা সব অভিযোগই তুলে নেন।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 7067
Post Views 729