MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

দুই বছরের নিষিদ্ধ হতে পারেন আন্দ্রে রাসেল?

In ক্রিকেট দুনিয়া - Jul 16 at 10:15am
দুই বছরের নিষিদ্ধ হতে পারেন আন্দ্রে রাসেল?

সংবাদটি বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের জন্য দুঃখজনকই বটে। কেননা ইতোপূর্বে বিভিন্ন সাক্ষাৎকারে নিজের অন্যতম সেরা বন্ধু হিসেবে তিনি উল্লেখ করেছেন ক্যারিবিয়ান তারকা অলরাউন্ডার আন্দ্রে রাসেলের নাম।

অথচ সেই রাসেলই হয়ত ক্রিকেট থেকে নিষিদ্ধ হতে পারেন দুই বছরের জন্য।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)-এ কোলকাতা নাইট রাইডার্সের হয়ে, আর চলমান ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ (সিপিএল)-এ তারা একসাথে মাঠ মাতান জ্যামাইকা তালাওয়াহসের হয়ে। তাই দুজনের মধ্যে বেশ ভালো সখ্যতা তৈরী হয়েছে।

কিন্তু সাকিব আর রাসেলের সখ্যতায় হয়ত এবার ছেদ পড়বে।

আগামী ২০ জুলাই বুধবার একটি স্বাধীন মাদক নিয়ন্ত্রণ কমিটির মুখোমুখি হবেন ক্যারিবিয়ান অলরাউন্ডার আন্দ্রে রাসেল। তার আইনজীবী প্যাট্রিক ফস্টার এ কথা জানান।

শুনানিতে দোষী প্রমানিত হলে ক্রিকেট থেকে দুই বছরের জন্য নিষিদ্ধ হতে পারেন রাসেল।

রাসেলের বিরুদ্ধে মাদক আইন ভঙ্গের অভিযোগ বেশ আগেই উঠেছিল, যা সর্বপ্রথম প্রকাশ্যে আসে এ বছরের মার্চ মাসে। তখনই জানা যায় পরপর তিনটি ডোপ টেস্ট থেকে অজ্ঞাত কারণে অনুপস্থিত ছিলেন তিনি, যা কিনা প্রচলিত আইনে ইচ্ছাকৃতভাবে ডোপ টেস্ট ফাঁকি দেয়ার মত অপরাধের সমান।

আর এজন্যই একটি স্বাধীন মাদক নিয়ন্ত্রণ কমিটির মুখোমুখি হতে হচ্ছে বর্তমান সময়ের অন্যতম সেরা এই অলরাউন্ডারকে। এ ব্যাপারে রাসেলের আইনজীবী ফস্টার শুক্রবার বার্তা এজেন্সি রয়টার্সকে টেলিফোন মারফত বলেন, ‘আগামী বুধবার সকাল ১০টায় রাসেলের শুনানির দিন চূড়ান্ত হয়েছে। শুনানিতে প্রাথমিক বিষয়গুলো বিশ্লেষণ করা হবে। তথ্য প্রমাণ নিয়ে আলোচনা হবে অন্যকোন তারিখে।’

এর আগে গত মার্চে জ্যামাইকার মাদক নিয়ন্ত্রন কমিশন বলেছিলো, ‘গত ১২ মাসে তিনবার ডোপিং পরীক্ষা দিতে পারেননি রাসেল। যা ডোপিং আইন অনুযায়ী, পরীক্ষায় ব্যর্থ হবার সমান। বুধবারের শুনানিতে দোষী প্রমাণিত হলে দু’বছরের জন্য নিষিদ্ধ হতে পারেন তিনি।’

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Noyon Khan
Posts 3367
Post Views 289