MysmsBD.ComLogin Sign Up

টিভিতে আজকের চলচ্চিত্র : ১৬ জুলাই , ২০১৬

In টিভির সময়সূচী - Jul 16 at 7:39am
টিভিতে আজকের চলচ্চিত্র : ১৬ জুলাই , ২০১৬

জমিদার বাড়ির মেয়ে : অভিনয়ে আমিন খান, নিপুণ, রাজ্জাক প্রমুখ। পরিচালনা আজিজুর রহমান। দুপুর ২টা ৩০ মিনিট, মাছরাঙা।

গল্পসূত্র : জমিদার চৌধুরীর জবরদখল আর অত্যাচারে গ্রামবাসী অতিষ্ঠ। তার আদুরে মেয়ে হাসির পড়াশোনায় মনোযোগ নেই। বান্ধবীদের নিয়ে সারাদিন দুষ্টামিতে মেতে থাকে। স্কুল মাস্টারের ছেলে রাজুকে প্রাইভেট টিউটর হিসেবে নিয়োগ দেয় চৌধুরী। হাসি প্রেমে পড়ে রাজুর।

সালাম বোম্বে : অভিনয়ে ইরফান খান, নানা পাটেকার, সানজানা কাপুর প্রমুখ। পরিচালনা মীরা নায়ার। রাত ১০টা ৩০ মিনিট, জি ক্লাসিক।

গল্পসূত্র : ভাইয়ের কারণে পয়সা চুরির অভিযোগে কৃষ্ণকে মার খেতে হয়। রাগে ভাইয়ের সাইকেল পুড়িয়ে দেয়। ট্রেনে করে একদিন বোম্বে চলে আসে কৃষ্ণ। ৫০০ রুপি জমাতে পারলেই বাড়ি ফিরে যাবে। ভাইয়ের সাইকেল কিনে দেবে।

অ্যাকসিডেন্ট : অভিনয়ে রুদ্রনীল ঘোষ, সব্যসাচী চক্রবর্তী প্রমুখ। পরিচালনা শিবপ্রসাদ মুখার্জি ও নন্দিতা রায়। রাত ৯টা ৩০ মিনিট, জি বাংলা সিনেমা।

গল্পসূত্র : অর্ক সাবেক ক্রিকেটার। এক সকালে পুত্র বাবাইকে নিয়ে রাস্তা পার হচ্ছিল। ব্রেক ধরেনি, বাস এসে পড়ে ওদের ওপর। ঘটনাস্থলেই মারা যায় বাবাই। শুরু হয় তদন্ত। দোষটা কার? তদন্তে উঠে আসে অপ্রিয় সব সত্য।

টাইটানিক : অভিনয়ে লিওনার্দো ডিকাপ্রিও, কেট উইন্সলেট। পরিচালনা জেমস ক্যামেরন। রাত ৯টা ৩০ মিনিট, স্টার মুভিজ।

গল্পসূত্র : ১৯১২ সাল। ধনী পরিবারের মেয়ে রোজ পরিবারের সঙ্গে জাহাজে করে আটলান্টিক পাড়ি দিচ্ছে। এক ধনী ব্যবসায়ীর সঙ্গে রোজের বিয়ে ঠিক হয়। রোজ আত্মহত্যা করতে চায়। দরিদ্র চিত্রশিল্পী জ্যাক ডসন তাকে রক্ষা করে। দুজন প্রেমে পড়ে।

Googleplus Pint
Noyon Khan
Posts 3264
Post Views 315