MysmsBD.ComLogin Sign Up

যে লক্ষণগুলো দেখে বুঝবেন আপনাদের প্রেম স্থায়ী হতে চলেছে

In লাইফ স্টাইল - Jul 15 at 6:57pm
যে লক্ষণগুলো দেখে বুঝবেন আপনাদের প্রেম স্থায়ী হতে চলেছে

বেশ কয়েক দিন হল দুজনে জমিয়ে প্রেম করছেন। প্রথম প্রথম সবকিছুই বেশ ভাল লাগছে। একে অপরের সঙ্গ বেশ উপভোগ করছেন। সে-ও যেন এই সম্পর্কে তৃপ্ত বলেই মনে হচ্ছে। কিন্তু কীভাবে বুঝবেন যে, এই সম্পর্ক একটি দীর্ঘস্থায়ী সম্পর্কের দিকে এগোবে?

রইল ৬টি লক্ষণ, যা দেখে বুঝে নিতে পারবেন যে আপনারা দু’জনে ভালবাসার একটি লং জার্নিতে পাড়ি দিতে চলেছেন.....

১. মেসেজ করলে রিপ্লাই পেতে দেরি হবে না
যে আপনাকে সত্যি ভালবাসে এবং আপনার সঙ্গে একটা স্থায়ী সিরিয়াস সম্পর্কে যেতে আগ্রহী সে কখনওই আপনার মেসেজের রিপ্লাই কয়েক ঘন্টা পরে দেবে না। সঙ্গে সঙ্গে রিপ্লাই পাবেন তার কাছ থেকে।

২. আপনাকে সে সময় দেবে
আপনাদের দু’জনেরই যথেষ্ট ব্যস্ততা রয়েছে। কিন্তু ব্যস্ততার অজুহাতে যদি সে আপনাকে সময় দিতে অস্বীকার করে তাহলে বুঝবেন, এই সম্পর্ক স্থায়ী হওয়ার সম্ভাবনা নেই।

৩. যৌনতাকে সে সহজভাবে নেবে
যৌনতা বলতে সবসময়ে সঙ্গম বা ইন্টারকোর্স বোঝায় না। যে আপনাকে ভালবাসে সে আপনার সঙ্গে মানসিকভাবেও জড়িত হবে। আর মানসিকভাবে যে আপনার সঙ্গে জড়িত তার পক্ষে আপনার থেকে শারীরিক দূরত্ব রক্ষা করে চলা বেশিদিনের জন্য সম্ভব নয়। চুমু বা আলিঙ্গনের মতো শারীরিক অভ্যাসকেও যদি সে এড়িয়ে যেতে চায় তাহলে বুঝতে হবে সে আপনার সঙ্গে স্বচ্ছন্দ নয়।

৪. যৌনতাকেই একমাত্র গুরুত্বপূ্র্ণ বিষয় বলে মনে করবে না
ভালবাসার সম্পর্কে শারীরিকতা থাকবেই, কিন্তু তার অর্থ এই নয় যে, শুধুমাত্র শারীরিকতাই থাকবে। যদি কেউ আপনার সঙ্গে শুধুমাত্র যৌন মিলনের সময়টুকুই উপভোগ করে, বাকি সময়টুকু তার কাছে মূল্যহীন বলে মনে হয়, তাহলে তার সঙ্গে সম্পর্ক স্থায়ী হওয়ার সম্ভাবনা খুব কম।

৫. দু’জনের রসবোধ
রসিকতা যে কোনও সম্পর্ককে দৃঢ় করার ক্ষেত্রে অত্যন্ত জরুরি। রসিকতা এমন একটি বিষয় যা অনেক গুরুতর সমস্যার সহজ সমাধানে সাহায্য করে। কিন্তু রসিকতার মাধ্যমে সম্পর্কের দৃঢ়তা তখনই আসে যখন আপনাদের রসবোধের সামঞ্জস্য থাকে। আপনি কোনও রসিকতা করলে আপনার সঙ্গী যদি বুঝতেই না পারে তার অর্থ, বা তার বিন্দুমাত্র হাসি না পায়, তাহলে বুঝে নিন, সে আপনার পক্ষে উপযুক্ত মানুষ নয়।

৬. সম্পর্ক শুরুর কয়েক মাস পরেও দু’জনের প্রতি দু’জনের আকর্ষণ আগের মতোই থাকবে
সম্পর্ক শুরু হয়েছে কয়েক মাস হল। কিন্তু তাকে প্রথমবার দেখে যতটা ভাল লেগেছিল এখনও ঠিক ততটাই ভাল লাগে কি? তার হাসি কি এখনও সেই আগের মতোই তুফান তোলে হৃদয়ে? সে নিজেও কি আগের মতোই রোমাঞ্চিত বোধ করে আপনার সংস্পর্শে? এগুলোর উত্তর যদি ‘হ্যাঁ’ হয়, তাহলে নিশ্চিন্ত থাকুন, আপনারা একটি স্থায়ী সম্পর্কের দিকে এগোচ্ছেন।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 7055
Post Views 651