MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

পুরুষ লাশের সঙ্গে যৌনক্রিয়া করতেন ইউয়ানা!

In ভয়ানক অন্যরকম খবর - Jul 15 at 11:11am
পুরুষ লাশের সঙ্গে যৌনক্রিয়া করতেন ইউয়ানা!

হত্যার পর মৃত পুরুষের লশের সঙ্গে যৌনক্রিয়া করতেন ইউয়ানা। শুধু তাই নয়, সেই লাশের রক্তও পান করতেন মেক্সিকান এই তরুণী। মেক্সিকোরক্যালিফোর্নিয়া জেলে জবানবন্দিতে লোমহর্ষক সব ঘটনার স্বীকারোক্তি দিয়েছেন ২৮ বছর বয়সী ইউয়ানা।

মেক্সিকোর ইতিহাসে 'জঘন্য নারী অপরাধী' হিসেবে আখ্যায়িত করা হয়েছে তাকে। খবর ডেইলি মেইলের। ইউয়ানার জন্ম মেক্সিকোর হিডালগোতে। খুব অল্প বয়সে ডাকাতির সঙ্গে জড়িত ছিলেন। এক পর্যায়ে মাদকাসক্ত হয়ে পড়েন। ১৫ বছর বয়সে ৪৫ বছর বয়সী এক ব্যক্তির দ্বারা অন্তঃসত্ত্বা হয়ে পড়েন ইউয়ানা। সন্তানের ভরণপোষণের জন্য যৌনকর্মী হিসেবে কাজ করেন তিনি। পরে একটি চাকরিতে যোগ দেন।

সেখানে ৮ ঘণ্টা দাঁড়িয়ে থেকে প্রচুর পরিশ্রম করতে হতো ইউয়ানাকে। কিন্তু কাজের তুলনায় পারিশ্রমিক পেতেন সামান্য। এরপর তিনি হয়ে ওঠেন সিরিয়াল কিলার। স্বীকারোক্তিতে ইউয়ানা বলেন, ‘হত্যার পর লাশটির সঙ্গে গোসল করতাম। সেটির সঙ্গে ঘষাঘষি করে খুব উত্তেজিত হয়ে যেতাম।

গলাকাটা লাশের সঙ্গে যৌন মিলনে আনন্দ উপভোগ করতাম। এমনকি লাশের রক্তও খেতাম। তখনো গরম থাকতো সেগুলো।’ ইউয়ানার মামলাগুলো এখনো বিচার প্রক্রিয়াধীন অবস্থায় রয়েছে। তবে কি কারণে তিনি হঠাৎ করে সিরিয়াল কিলার হয়ে উঠলেন সেটি এখনো জানা যায়নি।

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Asifkhan Asif
Posts 1372
Post Views 2512