MysmsBD.ComLogin Sign Up

মটোরোলার নতুন স্মার্টফোন মটো ই৩

In মোবাইল ফোন রিভিউ - Jul 15 at 10:57am
মটোরোলার নতুন স্মার্টফোন মটো ই৩

গত বৃহস্পতিবার স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান মটোরোলা তাদের থার্ড জেনারেশন মটো ই৩ স্মার্টফোনটি উন্মুক্ত করে। আগামী সেপ্টেম্বর থেকে যুক্তরাজ্যের বাজারে পাওয়া যাবে মটোরোলা সাশ্রয়ী মূল্যের এই স্মার্টফোন।

৫ ইঞ্চির এইচডি আইপিএস পর্দা রাখা রয়েছে মটো ই৩ স্মার্টফোনে। আর প্রসেসর হিসেবে থাকছে কোয়াডকোর প্রসেসর। তবে প্রসেসরের মডেল সম্পর্কে বিস্তারিত জানায়নি প্রতিষ্ঠানটি। একই সঙ্গে জানা যায়নি র‍্যাম ও স্টোরেজের আকার। তবে স্টোরেজ যতটুকুই হোক, ক্রেতারা পছন্দমতো যা বৃদ্ধি করে নিতে পারবেন মাইক্রোএসডি কার্ড ব্যবহারের মাধ্যমে।

ফোনের মূল ক্যামেরা ৮ মেগাপিক্সেলের, যার সঙ্গে যুক্ত থাকবে এলইডি ফ্লাশ। অন্যদিকে সামনের ক্যামেরা ৫ মেগাপিক্সেলের। মটো ই৩-তে থাকছে ২৮০০ এমএএইচ ক্ষমতার ব্যাটারি। আরো জানা গেছে, মটোরোলা তাদের এই স্মার্টফোন একটি বিল্ট-ইন স্ক্রিন প্রটেক্টর ব্যবহার করেছে, যা ধুলাবালির প্রলেপ বা দাগ থেকে স্মার্টফোনকে রক্ষা করবে।

মটো ই৩ স্মার্টফোনে থাকছে দুই সিম ব্যবহারের সুবিধা। তবে মটোরোলা তাদের ই৩ স্মার্টফোনকে সব অঞ্চলে ডুয়েল সিম স্মার্টফোন হিসাবে মুক্তি দেবে না। অন্যদিকে অপারেটিং সিস্টেম হিসেবে থাকবে অ্যানড্রয়েডের সর্বশেষ সংস্করণ ৬.০.১ মার্শম্যালো।

সাদা ও কালো, দুটি রঙে বাজারে আসবে মটো ই৩। স্মার্টফোনটির দাম ধরা হয়েছে ৯৯ ব্রিটিশ পাউন্ড, যা ১৩২ মার্কিন ডলারের সমমূল্য।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 7067
Post Views 279