MysmsBD.ComLogin Sign Up

চার বছরের চুক্তিতে জুভেন্টাসে হিগুয়েন

In ফুটবল দুনিয়া - Jul 15 at 10:29am
চার বছরের চুক্তিতে জুভেন্টাসে হিগুয়েন

ইতালিয়ান সিরি’আর ক্লাব নাপোলির হয়ে গতবার দুর্দান্ত একটি মৌসুম কাটিয়েছেন গঞ্জালো হিগুয়েন। ওই ক্লাবের জার্সিতে সিরি’আতে এক মৌসুমে সর্বোচ্চ গোলের রেকর্ড গড়েন আর্জেন্টাইন তারকা। তাই দারুণ ফর্মে থাকা হিগুয়েনকে চার বছরের জন্য দলে ভেড়াতে যাচ্ছে সিরি’আ চ্যাম্পিয়ন জুভেন্টাস।

বছরের ৭ মিলিয়ন ইউরোর বিনিময়ে হিগুয়েনকে দলে নিতে সম্মত হয়েছে জুভেন্টাস। গ্রীষ্মের ট্রান্সফার উইন্ডো খোলার আগেই ক্লাব পরিবর্তনের ইঙ্গিত দিয়েছিলেন হিগুয়েন। ইংলিশ লিগের ক্লাব আর্সেনালের সঙ্গে যোগাযোগ করেছিলেন তিনি। কিন্তু শেষপর্যন্ত সিরি’আ চ্যাম্পিয়ন জুভেন্টাসেই স্থায়ী হতে যাচ্ছেন তিনি।

গত মৌসুমে নাপোলির জার্সি গায়ে ৩৫ ম্যাচে ৩৬ গোল করেন হিগুয়েন। দারুণ ফর্মে থাকা আর্জেন্টাইন এই তারকার উপর নজর পর ইউরোপের অন্য ক্লাবগুলোর। তবে তাকে পেতে বেশি আগ্রহী জুভিরাই। আর্জেন্টাইন এই তারকাকে পেতে হলে বাইআউট ক্লজ সহ ৯৪ মিলিয়ন ইউরো খরচ করা লাগতে পারে জুভেন্টাসকে। তবে এই চড়ামূল্য কমিয়ে আনার জন্য নাপোলির সঙ্গে অন্য খেলোয়াড় পরিবর্তন করতে পারে ক্লাবটি। তাছাড়া মোটা অঙ্কের ট্রান্সফারে পল পগবাকে ম্যানচেস্টার ইউনাইটেডের কাছে তুলে দিলে তেমন সমস্যায় পড়তে হবে না জুভেন্টাসকে।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 7054
Post Views 237