MysmsBD.ComLogin Sign Up

Search Unlimited Music, Videos And Download Free @ Tube Downloader

বলিউড তারকা এবং তাদের ‘ডুপ্লিকেট’

In বিবিধ বিনোদন - Jul 15 at 10:17am
বলিউড তারকা এবং তাদের ‘ডুপ্লিকেট’

কোথাও বেড়াতে গেছেন, হঠাৎ দেখতে পেলেন ‘ওমকের’ মতো ছেলেটি দেখতে। কিংবা এখন সামাজিক যোগাযোগ মাধ্যমের কল্যাণে প্রায়ই আমরা মানুষের মতো মানুষ (ডুপ্লিকেট) দেখতে পাই। আর যদি হয় তারকাদের মতো তাহলে তো কোনো কথাই নাই। চারদিকে হইচৈই শুরু হয়ে যায়।

সম্প্রতি সামাজিক মাধ্যম ইন্সটাগ্রামের কল্যাণে সন্ধান মিলেছে বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার মতো দেখতে নভপ্রীত বঙ্গের। তিনি কানাডায় বসবাসকারী একজন ফিটনেস ট্রেইনার।

কিন্তু প্রিয়াঙ্কা একমাত্র বলিউড তারকা নন বলিউডে আরো অনেক তারকা রয়েছেন বাস্তবে যাদের মতো দেখতে অনেককেই পাওয়া গেছে। এমন কয়েকজন তারকাকে নিয়ে আমাদের এ আয়োজন।

সালমান খান : বলিউডের ভাইজান সালমান খান। আফগান মডেল নাজিম খান দেখতে অনেকটাই এ তারকার মতো। এ ছাড়া সালমানের সঙ্গে দেখা করার সুযোগও হয়েছে তার।



বজরঙ্গি ভাইজান সিনেমায় সালমানের ছোটবেলার চরিত্রে নাজিম অভিনয় করেছেন। সিনেমার সেটে সাল্লু ভাইয়ের কাছ থেকে টিপসও নিয়েছেন নাজিম।

জন আব্রাহাম : দুবাইয়ের লেখক ও উপস্থাপক মুবাসির মালিক দেখতে প্রায়ই জন আব্রাহামের মতো।



তাদের চেহারার এতই মিল যে হাসলে তাদের দুজনেরই গালে টোল পড়ে। মুবাসিরের সঙ্গে জনের বেশ কয়েকবার দেখাও হয়েছে।

অমিতাভ বচ্চন : বিগ বি খ্যাত অমিতাভের মতো দেখতে অনেককেই পাওয়া যায়। তবে তার সঙ্গে সবচেয়ে বেশি মিল যে ব্যক্তির তিনি ভারতের অন্ধ্র প্রদেশের গোপী।



তিনি অবশ্য অন্ধ্র অমিতাভ নামেই বেশি পরিচিত। তাদের যে শুধু চেহারার মিল তা নয় দুজনই সিনেমা খুব ভালোবাসেন।

রণবীর কাপুর : কাশ্মিরের শ্রীনগরের কলেজ পড়ুয়া ছাত্র জুনায়েদ শাহ। প্রথম যখন তার ছবি ইন্টারনেটে ছড়িয়ে পড়ে অনেকেই দ্বিধায় পড়ে গিয়েছিলেন।



অনেকেই বিশ্বাস করতে পারেননি যে এটি রণবীরের ছবি নয়।

সাইফ আলী খান : প্রথম যখন অভিনেতা সাইফ আলী খানের মতো দেখতে এক ব্যক্তির সন্ধান পাওয়া যায় তখন সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যঙ্গ শুরু হয়েছিল।



কারণ ব্যক্তিটি একটি গ্যাস স্টেশনে কাজ করতেন। কিন্তু সামাজিক যোগাযোগ মাধ্যমের কল্যাণে রাতারাতি খ্যাতি পেয়ে যান সেই ব্যক্তি।

রজনীকান্ত : কিংবদন্তি অভিনেতা রজনীকান্ত। তার রয়েছে অসংখ্য ভক্ত। কিন্তু সবচেয়ে ভাগ্যবান ভক্ত বলা যায় কান্নাই পিল্লাইকে।



কারণ এ ব্যক্তি দেখতে প্রায় তার প্রিয় তারকা রজনীকান্তের মতো। তার একটি নিজস্ব ওয়েবসাইটও রয়েছে। যেখানে তিনি তার প্রিয় তারকার মতো পোশাক পরে ছবি পোস্ট করেন।

হৃতিক রোশান : অন্যান্য তারকাদের থেকে অভিনেতা হৃতিক রোশানের বিষয়টি একটু ভিন্ন। কারণ তার মতো ব্যক্তি কোনো সাধারণ ব্যক্তি নন বরং বলিউডেরই একজন অভিনেতা।



তিনি হারমান বাওয়েজা। হারমান যখন প্রথম বলিউডে পা রাখেন তার কথা বলার ধরন এবং হাঁটাচলা সবকছিুতেই হৃতিকের ছায়া লক্ষ্য করা যায়।

প্রিয়াঙ্কা চোপড়া : তারকাদের মতো দেখতে এমন ব্যক্তির তালিকায় নতুন সংযোজন নভপ্রীত বঙ্গ। তিনি দেখতে অনেকটাই অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার মতো।



ইন্সটাগ্রামে তার ছবি প্রকাশ হওয়ার পর থেকেই তাকে নিয়ে হৈচৈ শুরু হয়। এমনকি প্রিয়াঙ্কা নিজেও তার মাকে চমকে দেওয়ার জন্য নভপ্রীতের ছবি ব্যবহার করেছেন।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6796
Post Views 527