MysmsBD.ComLogin Sign Up

Search Unlimited Music, Videos And Download Free @ Tube Downloader

টিভিতে আজকের চলচ্চিত্র : ১৫ জুলাই , ২০১৬

In টিভির সময়সূচী - Jul 15 at 4:58am
টিভিতে আজকের চলচ্চিত্র : ১৫ জুলাই , ২০১৬

সত্যের মৃত্যু নেই : অভিনয়ে সালমান শাহ, শাবানা, আলমগীর, শাহনাজ প্রমুখ। পরিচালনা ছটকু আহমেদ। বিকেল ৩০টা, একুশে টেলিভিশন।

গল্পসূত্র : বোনের ছেলে রানার প্রতি বাড়তি যত্ন নিতে গিয়ে নিজের ছেলে জয়কে আদর-সোহাগ থেকে বঞ্চিত করে সালমা। এই নিয়ে জয় ও তার বাবার মনে ক্ষোভ। বড় হওয়ার পর একটি খুনের মামলায় ফেঁসে যায় জয়। আদালতে ছেলের বিরুদ্ধে সাক্ষী দেয় মা। এদিকে বাবা বিচারক।

চালবাজ : অভিনয়ে শ্রীদেবী, সানি দেওল, রজনীকান্ত প্রমুখ। পরিচালনায় পঙ্কজ পরাশর। রাত ৭টা ৩০ মিনিট, জি ক্লাসিক।

গল্পসূত্র : আনজু ও মঞ্জু যমজ বোন। জন্মের পর তারা আলাদা হয়ে যায়। আনজু তার চাচা ত্রিভুবনের নির্যাতনের মধ্যে মানুষ হয়। মঞ্জু বড় হয় রাস্তায়, সে খুব সাহসী। ঘটনাচক্রে আনজুর জায়গায় মঞ্জু চলে আসে। মঞ্জু হয়ে যায় আনজু।

জলসাঘর : অভিনয়ে ছবি বিশ্বাস, পদ্মা দেবী, তুলসী লাহিড়ী প্রমুখ। পরিচালনায় সত্যজিৎ রায়। সকাল ৯টা ৩০ মিনিট, জি বাংলা সিনেমা।

গল্পসূত্র : জমিদার বিশ্বম্ভর রায়ের গল্প। অতীতের সেই দাপুটে জমিদারি আর নেই। কিন্তু রয়ে গেছে দম্ভ ও অহংকার। গ্রামের সাধারণ মানুষ মাহিম, কাঁচা টাকা হয়েছে তার। বিশ্বম্ভরের অর্থের প্রয়োজন হলে মাহিম কর্জ দিতে চাইলেও সে প্রত্যাখ্যান করে।

ওয়ান্স আপন আ টাইম ইন চায়না অ্যান্ড আমেরিকা : অভিনয়ে জেট লি প্রমুখ। পরিচালনা সামো হাং, লাউ-কার-উইং। দুপুর ১২টা ৪০ মিনিট, মুভিজ নাউ।

গল্পসূত্র : আমেরিকায় গিয়ে মার্শাল আর্ট স্কুল খোলে সো। তখন আমেরিকার রেলওয়ে কম্পানির কাছে অনেক চীনা শ্রমিক বিক্রি হয়। তাদের দিয়ে কঠোর এবং অমানবিক পরিশ্রম করিয়ে নেওয়া হতো। এই অন্যায়ের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করে সো।

Googleplus Pint
Noyon Khan
Posts 3294
Post Views 442