MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

টিকটিকি, বালি, টিউবলাইট, পেট্রল সবই যে খান!

In সাধারন অন্যরকম খবর - Jul 14 at 5:38pm
টিকটিকি, বালি, টিউবলাইট, পেট্রল সবই যে খান!

রাক্ষুসে পেট বটে। যা খান তাই হজম হয়ে যায়! বালি, পাথর, সিমেন্ট, কাচ, টিকটিকি, আরশোলা, মাটি, ঘাস থেকে শুরু করে কী নেই তাঁর খাদ্য তালিকায়। মানুষের পেটে এতকিছু ?

এক বা দু’বছর তো নয়, টানা কয়েকবছর ধরে এসব খাবার খেয়েই দিব্যি বেঁচে আছেন বেঙ্গালুরুর বাসিন্দা আবদুল্লা।

পেশায় ক্যারাটে ও যোগা বিশেষজ্ঞ আবদুল্লা কিন্তু ছোটো থেকে এরকম ছিলেন না। আর পাঁচজনের মতো তিনিও স্বাভাবিক খাবার খেতেন। কিন্তু, তাঁর যখন ১৮ বছর বয়স তখন পরিবারের সদস্যরা মারা যান। একা যুবক তখন দিশেহারা। কী খাবেন? নেই কোনও অন্নসংস্থান।

খিদে মেটাতে বালি, মাটি এইসব খাওয়া শুরু করেন। তখন থেকেই নাকি নিজের আশ্চর্য হজম ক্ষমতা সম্পর্কে ওয়াকিবহাল হন আবদুল্লা। তামিলনাড়ু থেকে চলে আসেন বেঙ্গালুরু। ধর্মান্তরিত হয়ে ইসলাম ধর্ম গ্রহণ করেন।

কিন্তু, এসব খেয়ে কোনও সমস্যা হয় না? প্রশ্নের উত্তরে হাসতে হাসতে আবদুল্লা বলেন, এখনও পর্যন্ত কোনও সমস্যা হয়নি। তবে ভবিষ্যতের কথা বলতে পারব না। তা বলে ভাববেন না যে, শুধুমাত্র টিকটিকি, পাথর এসবই খাই। ভাত, ডাল, রুটিও চলে। তবে পরিমাণে অনেকটাই বেশি লাগে সে সব।

এদিকে খাদ্য হজম করার আশ্চর্য ক্ষমতা দেখে হয়রান না হয়ে পারেননি চিকিৎসকরা। কীভাবে এসব হজম হয় তা রহস্য তাঁদের কাছেও। যদিও আবদুল্লা নিজে একে রহস্য বলতে রাজি নন। তাঁর মতে, কোনও অলৌকিক শক্তির জেরেই নাকি আশ্চর্য হজমশক্তি অধিকারী তিনি।

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Noyon Khan
Posts 3392
Post Views 338