MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

চিরতরুণ প্রেমের জন্য...

In লাইফ স্টাইল - Jul 14 at 3:55pm
চিরতরুণ প্রেমের জন্য...

প্রেমের সম্পর্কটি চিরতরুণ হোক, থাক সবসময় একই রকম সবুজ তা চাই আমরা সবাই। ভালোবাসা টিকে থাকবে ভালবাসায়, এর কোন বিকল্প নেই। কিন্তু কখনো কখনো ভালবাসার পাশাপাশি প্রয়োজন পড়ে আরো কিছু বিষয়ের যা খেয়াল রাখা প্রয়োজন একটি যুগলের উভয়েরই। তবে যে বিষয়গুলো খেয়াল রাখবেন সেগুলো সব সময় 'ভাল কাজ' নাও হতে পারে। কথায় আছে- Everything is fair in love and war!

মিথ্যা বলুন
চির তরুণ প্রেমের জন্য মিথ্যা খুবই জরুরি। আপনার সঙ্গী যে পোশাক এবং সাজেই আপনার সামনে উপস্থিত হন না কেন তাকে কখনোই বলবেন না, 'ভাল লাগছে না'। আপনার সঙ্গীর আত্মবিশ্বাস নির্ভর করে আপনার মতের উপর। তাকে সবসময় এই বিশ্বাস দিন যে, 'তুমি যখন যেমনই হও আমার কাছে সবসময়ই সুন্দর'। তার আত্মবিশ্বাসই তাকে অনন্য করবার জন্য যথেষ্ট হবে।

অতীতকে রাখুন অতীত
আপনার সংগীর মন বুঝে দেখুন। তিনি যতই বলুন না কেন আপনার অতীত নিয়ে তার কোন মাথা ব্যাথা নেই, আপনি আরেকটু সময় নিন। বুঝে দেখুন। তিনি কতটা নিজেকে শেয়ার করছেন খেয়াল করুন। অন্যদের বেলায় অতীতের ঘটনাগুলো সম্পর্কে তার মত কি সেটা জানুন। সবদিক ইতিবাচক হলে একদিন গল্পের মত করে বলে দিন নিজের কথা। আর তা নাহলে অযথাই শুধু সৎ হওয়ার প্রয়োজনে সম্পর্কে সমস্যা ডেকে আনবেন না। আপনার অতীত আপনাকে বিচারের মাপকাঠি নয়। সেটি জানানো না জানানো দিয়ে আপনার সততা বিচার করা যায় না। নিজে বিচার করা বন্ধ করুন, অন্যকেও সুযোগ দেওয়া থেকে বিরত থাকুন।

সরি বলবেন এবং বলবেন না
ব্যক্তিত্ব সমুন্নত রাখা খুব জরুরি একটি বিষয়। আপনার সংগী যখন কোন ভুল করেন তখন যেমন তাকে সরি বলতে বাধ্য করবেন না, তেমনি নিজেও সবস্ময় সরি বলবেন না। সঙ্গীকে বলুন, 'আমি জানি তুমি অনুতপ্ত। চল সব ভুলে এগিয়ে যাই।' আপনার ভুলের ক্ষেত্রেও ভুল স্বীকার করে নিন। প্রতিশ্রুতি দিন এবং রক্ষা করুন। বার বার সরি বলা এক সময় কোন মূল্য ধারণ করে না। বলার জন্য বলা হয়ে যায়। এতে ক্ষতিগ্রস্থ হয় সম্পর্ক। আবার বড় কোন ভুল করে ফেললে নিজের অহংকার বা ইগোর জন্য সরি বলা থেকে দূরে থাকবেন না যেন।

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6868
Post Views 411