MysmsBD.ComLogin Sign Up

মার্কিন মুলুকে এ কোন প্রিয়াঙ্কা!

In বিবিধ বিনোদন - Jul 13 at 6:56pm
মার্কিন মুলুকে এ কোন প্রিয়াঙ্কা!

ছবিতে যাকে দেখছেন, তাকে পরিচয় করানোর কিছু নেই। কারণ তিনি একজন জনপ্রিয় তারকা প্রিয়াঙ্কা চোপড়া। কিন্তু পাশের ছবিটি দেখে হয়ত দুটি ছবির মানুষদের আলাদা করার প্রয়োজন বোধ করছেন না। ভাবছেন দুটি ছবিই একজন মানুষের। কিন্তু তা নয়। সম্প্রতি ইন্টারনেটে ভাইরাল হয়েছে একটি ছবি। তাকে দেখে অনেকেই বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ভেবে ভুল করছেন। দেখতে প্রিয়াঙ্কার মত এই মেয়ের নাম নভপ্রীত বাঙ্গা।

কেন নভপ্রীত বাঙ্গার ছবি ইন্টারনেটে ভাইরাল হয়েছে, তা অবশ্যই আর বলার অপেক্ষা রাখে না। তার চেহারার সঙ্গে প্রিয়াঙ্কা চোপড়ার চেহারার অদ্ভুত মিল। আমেরিকার ভ্যাঙ্কুভারে বাস করেন ফিটনেস ব্লগার নভপ্রীত বাঙ্গা। ২১ বছরের নভপ্রীত কিন্তু ইতিমধ্যেই ফিটনেস ব্লগার হিসেবে রীতিমতো জনপ্রিয় আমেরিকায়। শুধু তা-ই নয়, প্রিয়াঙ্কার সঙ্গে যে তার চেহারার মিল রয়েছে, সে সম্পর্কেও তিনি সচেতন।

এই প্রসঙ্গে তিনি বলেন, ‘নিজের যোগ্যতায় যেটুকু করার, সেটুকুই করব। প্রিয়াঙ্কার সঙ্গে আমার চেহারার মিল রয়েছে ঘটনাচক্রে। তিনি তার মতো সফল হয়েছেন। আমি আমার মতো করে চেষ্টা করছি।’

উল্লেখ্য, ইনস্টাগ্রামে নভপ্রীতের ২১ হাজারের বেশি ফলোয়ার রয়েছেন। তারাও প্রিয়াঙ্কার সঙ্গে তার চেহারার মিল থেকে তাজ্জব। অনেকেই তাকে বলছেন, ‘প্রিয়াঙ্কার কার্বন কপি।’ প্রিয়াঙ্কার মতো পোশাকে তিনি একাধিক ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন নভপ্রীত।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 7103
Post Views 398