MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

কীভাবে বুঝবেন আপনার সঙ্গী আপনাকে নিয়ে সত্যিই ভাবেন কিনা!

In লাইফ স্টাইল - Jul 13 at 4:39pm
কীভাবে বুঝবেন আপনার সঙ্গী আপনাকে নিয়ে সত্যিই ভাবেন কিনা!

ভালোবাসা আর মোহর মধ্যে প্রায়ই আমাদের সংশয় তৈরি হয়। অনেক ক্ষেত্রেই আমরা বুঝতে পারি না যে, কোনটা আমাদের মোহ আর কোনটা আমাদের ভালোবাসা। এর একটা বড় কারণ হল, ভালোবাসা আর মোহর মধ্যে খুব সামান্য একটা তফাৎ রয়েছে।

কখনও কখনও আমরা আমাদের সঙ্গীকে নিয়ে বিভ্রান্ত হয়ে পড়ি। তার ব্যবহারে বুঝতে পারি না যে, সে আমার সত্যিকারের সঙ্গী নাকি মোহ মাত্র। আপনার মনেও যদি এমন কোনও বিভ্রান্তি তৈরি হয়ে থাকে, তাহলে সত্যি কোনটা তা জানতে আপনার সঙ্গীর মধ্যের এই লক্ষ্যণগুলি পর্যবেক্ষণ করুন। তাহলেই নিজেই উত্তর পেয়ে যাবেন।

১. সত্যিকারের প্রেম একে অপরকে অনুভব করতে পারে। আপনার সঙ্গী যদি আপনাকে অনুভব করে আপনার কথা শোনেন, তাহলে তা আপনি কথা বলার সময়ই অনুভব করতে পারবেন। খেয়াল করবেন, তিনি আপনার কথায় ঠিক কতটা মনোযোগী। শুধু কোনও একটি ক্ষেত্রে নয়, প্রত্যেক ক্ষেত্রেই এমনটা হতে হবে।

২. আমরা সারাদিনের অনেকটা সময় মেসেজের মাধ্যমে সঙ্গীর সঙ্গে কথাবার্তা বলে থাকি। যে সঙ্গী আপনার প্রতি শুধুমাত্র আকৃষ্ট, সে আপনাকে আনরোম্যান্টিক মেসেজ করবে, যাঁর আপনার প্রতি শুধু মোহ রয়েছে, সে আপনাকে একঘেয়ে জোকস মেসেজ করবে। আর যে সঙ্গী আপনাকে সত্যিই ভালোবাসেন, সেই সঙ্গী তার সঙ্গে ঘটা প্রতি মুহূর্তের কথা অনুভূতি দিয়ে মেসেজে লিখবেন।

৩. কথায় বলে, চোখের ভাষা আমাদের মনের অনেক কথাই প্রকাশ করে দেয়। অর্থাত্‌, মনে থাকা অনেক না বলা কথা চোখের ভাষার মাধ্যমে বলে দেওয়া যায়। শুধুমাত্র ভালোবাসার সঙ্গীর চোখের দিকে তাকিয়েই আপনি এই অনুভূতিটা পাবেন।

৪. একজন সত্যিকারের ভালোবাসার সঙ্গীই আপনার বন্ধুদের সঙ্গে স্বাচ্ছ্বন্দে মিশতে পারেন। আর যিনি আপনার ব্যাপারে মোটেই সিরিয়াস নন, তাকে আপনার বন্ধুদের সঙ্গে দেখা করাতে বারবার রাজী করাতে হবে।

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6919
Post Views 731