MysmsBD.ComLogin Sign Up

Search Unlimited Music, Videos And Download Free @ Tube Downloader

এবার ভুতুর খপ্পরে দেব?

In বিবিধ বিনোদন - Jul 13 at 2:58pm
এবার ভুতুর খপ্পরে দেব?

এবার মিষ্টি ভুতুর খপ্পরে পড়লেন টালিউড স্টার দেব। দেবের কিছু সমস্যা নাকি সমাধান করবে ভুতু! শোনা যাচ্ছে জি-বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘ভুতু’ দিয়ে নাকি ছোট পর্দায় আসছেন দেব! একটি ছবির কল্যাণে এমন গুজব ছড়িয়ে পড়ে ফিল্মপাড়ায়।

তবে জানা গেছে, খবরটি সত্যি নয়। সম্প্রতি একটি অ্যাওয়ার্ড শো-তে হাজির ছিলেন দেব ও ভুতু। ছোট্ট ভুতুকে দেখে আদর করার লোভ সামলাতে পারেননি দেব। দেব-ভুতু আদরের সেই মুহূর্ত বন্দি হয়েছে ক্যামেরায় যা এখন ঘুরছে সোশ্যাল মিডিয়ায়।



‘ভুতু’ জি বাংলার জনপ্রিয় সিরিয়াল। ‘ভুতু’র মতো গল্প বাংলা সিরিয়ালে আগে কখনও হয়নি। কোনও এক দুর্ঘটনার পর ভুতু আর মানুষের দুনিয়ায় নেই। কিন্তু তার মনে হয় সে একদিন খুব ঘুমিয়ে পড়েছিল, আর তার বাবা মা তাকে ছেড়ে চলে গিয়েছে। তাই এত বড় বাড়িটায় সে একা একা থাকে, আর বাড়ির লোকের অপেক্ষা করে। যাতে বাবা-মা এসে যাতে ফিরে না যায়, এ জন্য স্কুলেও যেতে পারে না।

এদিকে দালাল এসে বাড়িতে একটা করে ভাড়াটে বসায়। আর বাড়তে থাকে ভুতুর পরিবার। ভাড়াটে ‘কাকাই’, ‘দাদা’ কখন যেন তার নিজের পরিবার হয়ে যায়। কিন্তু তাকে তো সবাই দেখতে পায় না। ভুতু ভাবে, সে এত ছোট যে তাকে কেউ পাত্তাই দেয় না।

কিন্তু যার সঙ্গে তার দেখা করতে খুব ইচ্ছে তার সঙ্গে দেখা করতে সে তখন ভগবানকে ম্যাজিক করে দিতে বলে।

মানুষের কথা না শুনলেও ভুতুর কথা শোনে ভগবান। অমনি ম্যাজিক হয়ে যায়। বাড়িতে ভাড়া আসা পরিবারে সব সমস্যার সমাধান ভুতু নিজের মতো করে করে দেয়। তারপর একদিন পরিবারের লোকেরা টের পায় এ বাড়িতে কেউ একজন আছে। তারা ছেড়ে চলে যায়। আবার এক নতুন পরিবার আসে। তাদের নিয়ে দিন কাটে ভুতুর। এমন করেই এগোচ্ছে চিত্রনাট্য।

পরিচালক অনুপম হরি কথায়, ‘ ভুতু শুধু মিষ্টি, মজার গল্প নয়। ভুতুকে দিয়েই তিনটে অত্যন্ত জরুরি বার্তা দিতে চান সাহানা দত্ত। প্রথমত শাশুড়ি-বউয়ের ঝগড়া মার্কা সিরিয়ালের একঘেয়েমি থেকে দর্শকের মুক্তি। দ্বিতীয়ত, আজ মানুষের পরিবার ক্রমশ ছোট থেকে ছোটতর হচ্ছে।

কিন্তু সমস্যা মিটছে না। সেখানে ভুতুর গল্পে দেখা যাবে তার পরিবার ক্রমশ বড় হচ্ছে। নিজের পরিবার আছে ঠিকই, তাও বাড়িতে যে থাকতে আসে তাকেই ছোট্ট ভুতু নিজের বাবার মতো বা দাদার মতো ভাবতে পারে৷ এই ছোট্ট মনে যে আত্মীয়তা সে অনুভব করতে পারে, তা বড়দের দুনিয়ায় আজ কোথায়?

আর তৃতীয়ত, গল্পকারের নিজস্ব মতামত যে, মানুষের মধ্যে এত ঈর্ষা রেষারেষি, এত সমস্যা যে তার থেকে অন্তত ভুত ভালো৷। কেননা ভুত হয় ভাল করবে, নয় খারাপ করবে৷

কিন্তু মানুষ যে কখন রং বদলায় কেু জানে না৷ ভুতুর সব মিষ্টি কর্মকান্ডের মধ্যে এই বার্তাগুলিও অন্তর্লীন হয়ে আছে।

Googleplus Pint
Noyon Khan
Posts 3359
Post Views 648