MysmsBD.ComLogin Sign Up

সবচেয়ে দামি তারকাদের নাম প্রকাশ

In বিবিধ বিনোদন - Jul 13 at 1:07pm
সবচেয়ে দামি তারকাদের নাম প্রকাশ

টেইলর সুইফট, শাহরুখ খান এবং অক্ষয় কুমার

চলতি বছরে বিশ্বের সবচেয়ে বেশি পারিশ্রমিকপ্রাপ্ত অর্থাৎ দামি তারকাদের নামের তালিকা প্রকাশ করেছে ফোর্বস। গত বছরের জুন থেকে চলতি বছরের জুন পর্যন্ত তারকাদের প্রাপ্ত পারিশ্রমিকের জরিপে এ তালিকা তৈরি করা হয়েছে।

তালিকায় অন্যান্যদের পাশাপাশি স্থান পেয়েছেন বলিউড কিং শাহরুখ খান এবং খিলাড়ি খ্যাত তারকা অক্ষয় কুমার।

ফোর্বস ম্যাগাজিনের প্রকাশ করা ১০০ জন সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত তারকার তালিকায় শীর্ষে রয়েছেন ২৬ বছর বয়সি তারকা টেইলর সুইফট। তার আয় ১৭০ মিলিয়ন মার্কিন ডলার।

তালিকায় টেইলর সুইফটের পরেই রয়েছে ইংলিশ-আইরিশ ব্যান্ড ওয়ান ডিরেকশন। তাদের আয় ১১০ মিলিয়ন মার্কিন ডলার।

অভিনেতা কেভিন হার্ট রয়েছেন ষষ্ঠ স্থানে। তার আয় ৮৭.৫ মিলিয়ন মার্কিন ডলার। সপ্তম স্থানে আছেন টিভি ব্যক্তিত্ব হাওয়ার্ড স্ট্রান। তার আয় ৮৭.৫ মিলিয়ন মার্কিন ডলার। তালিকায় জনপ্রিয় গায়িকা অ্যাডেলের অবস্থান নবম স্থানে। এ কণ্ঠশিল্পীর আয় ৮০.৫ মিলিয়ন মার্কিন ডলার।

টেইলর সুইফটের সাবেক প্রেমিক ক্যালভিন হ্যারিসের আয় ৬৩ মিলিয়ন মার্কিন ডলার। তিনি রয়েছেন ২১তম স্থানে। কণ্ঠশিল্পী কেটি পেরি রয়েছেন ৬৩তম স্থানে। তিনি আয় করেছেন ৪১ মিলিয়ন মার্কিন ডলার।

এছাড়া এই তালিকায় রয়েছেন ম্যাডোনা, কিম কার্দাশিয়ান, জেনিফার লরেন্স, জ্যাকি চ্যান প্রমুখ।

হলিউডের পাশাপাশি দামি তারকার তালিকায় রয়েছেন বলিউডের দুই তারকা। ৩৩ মিলিয়ন মার্কিন ডলার আয় নিয়ে ৮৬তম স্থানে রয়েছেন বলিউড কিং শাহরুখ খান। এছাড়া ৯৪তম স্থান দখল করেছেন অক্ষয় কুমার। তার আয় ৩১.৫ মিলিয়ন মার্কিন ডলার।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 7063
Post Views 575