MysmsBD.ComLogin Sign Up

কোহলিকে একহাত নিলেন পূজারার বাবা

In ক্রিকেট দুনিয়া - Jul 13 at 10:05am
কোহলিকে একহাত নিলেন পূজারার বাবা

যুবরাজ সিংয়ের জন্য ভারতের অধিনায়ক ধোনিকে তীব্র ভাষায় আক্রমণ করেছিলেন তার বাবা যোগরাজ সিং। এবার সেই পথে হাঁটলেন চেতেশ্বর পূজারার বাবা অরবিন্দ পূজারা ।

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে দু দিনের প্রস্তুতি ম্যাচে চেতেশ্বর পূজারা ব্যাট করতে নামেন। কিন্তু ৩৪ রান করার পর তাকে তুলে নিয়ে অন্য একজনকে ব্যাট করতে নামান অধিনায়ক বিরাট কোহলি। এতেই চটেছেন পূজারার বাবা অরবিন্দ পূজারা।

কোহলির সমালোচনা করে অরবিন্দ পূজারা দাবি করেন, তিনি কোহলির যুক্তি বুঝতে পারেননি। তার মতে এটা কখনই ক্রিকেটের স্পিরিটের পরিপন্থী। জানিয়েছেন, তিনি ছেলেকে কোচিং করানোর সময় ব্যাটিং টেকনিক শেখান কিন্তু কিভাবে অপসৃত হতে হয় তা শেখান না।

বাবার এই ভূমিকায় কিছুটা অস্বস্তিতে চেতেশ্বর পূজারা। যদিও এই সমালোচনাকে গুরুত্ব দিতে নারাজ কোহলি। সফরের মাঝে এ ধরনের অভিযোগে কিছুটা অস্বস্তিতে ভারতীয় শিবির।

একবার ধোনির বিরুদ্ধে বলতে গিয়ে যুবরাজ বাবা যোগরাজ সিং বলেছিলেন, 'সব খুইয়ে একদিন ভিক্ষা করতে হবে ধোনিকে'। যোগরাজ রীতিমত অভিশাপ দেয়ার সুরে বললেন, এমন একটা দিন আসতে চলেছে যে দিন ধোনির কাছে একটা পয়সাও থাকবে না। কোনো জায়গা থেকে কোনো সাহায্যই পাবেন না তিনি। ভিক্ষা করে কাটাতে হবে ভারতের সর্বকালের অন্যতম সফল ক্রিকেট অধিনায়ককে।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6704
Post Views 277