MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

আমাজনে উড়ে গেল সেন্ট লুসিয়া

In ক্রিকেট দুনিয়া - Jul 13 at 9:51am
আমাজনে উড়ে গেল সেন্ট লুসিয়া

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) এক ম্যাচে হারের ধাক্কা সামলে জয়ে ফিরেছে গায়ানা আমাজন ওয়ারিয়র্স। নিজেদের ষষ্ঠ ম্যাচে সেন্ট লুসিয়া জোউকসকে উড়িয়ে দিয়ে ৮ উইকেটের বিশাল জয় তুলে নিয়েছে মার্টিন গাপটিলের দল।

গায়ানার প্রভিডেন্স স্টেডিয়ামে মঙ্গলবার রাতে টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটে ১৩৮ রান করেছিল সেন্ট লুসিয়া।

একমাত্র মাইক হাসি ছাড়া সেন্ট লুসিয়ার আর কোনো ব্যাটসম্যানই ব্যাট হাতে ভালো করতে পারেননি। অস্ট্রেলিয়ান ব্যাটসম্যান হাসি ৫০ বলে ৭টি চারের সাহায্যে করেন ৬৪ রান। দ্বিতীয় সর্বোচ্চ ১৬ রান আসে আন্দ্রে ফ্লেচারের ব্যাট থেকে।

জবাবে ওপরের দিকের চার ব্যাটসম্যানদের দৃঢ়তাপূর্ণ ব্যাটিংয়ে ৮ উইকেট ও ১৬ বল হাতে রেখেই লক্ষ্যে পৌঁছে যায় গায়ানা আমাজন ওয়ারিয়র্স।

দলের পক্ষে সর্বোচ্চ ৪৩ রানে অপরাজিত ছিলেন জ্যাসন মোহাম্মদ। তার ২৯ বলের ইনিংসে ছিল ৪টি ছক্কা ও একটি চারের মার। ২৯ বলে ২ ছক্কা ও ১ চারে ৩৮ রানে অপরাজিত ছিলেন ক্রিস লিন।

তৃতীয় উইকেটে ৫৬ বলে ৮২ রানের অবিচ্ছিন্ন জুটিও গড়েন জ্যাসন ও লিন। এ ছাড়া দুই ওপেনার ডোয়াইন স্মিথ ৩২ ও গাপটিল ১৯ রান করে দলের বড় জয়ে অবদান রাখেন।

ষষ্ঠ ম্যাচে গায়ানা আমাজন ওয়ারিয়র্সের এটা পঞ্চম জয়। ১০ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকায় সবার ওপরে আছে তারা। আর তিন ম্যাচে দ্বিতীয় পরাজয়ে সেন্ট লুসিয়া জোউকস আছে সবার নিচে।

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6863
Post Views 169