MysmsBD.ComLogin Sign Up

নেইমারও অবসরের কথা চিন্তা করেছিলেন

In ফুটবল দুনিয়া - Jul 12 at 10:47pm
নেইমারও অবসরের কথা চিন্তা করেছিলেন

নেইমারের বাল্যকালের স্বপ্ন দেশের জার্সি গায়ে বিশ্বকাপ জেতা। ২০১৪ সালে ঘরের মাঠে আয়োজিত বিশ্বকাপের বেশ কাছাকাছি গিয়েছিলেন তারা। কিন্তু সেমিফাইনালে জার্মানির কাছে বড় ব্যবধানে হেরে স্বপ্নভঙ্গ হয়।

অবশ্য নেইমারের স্বপ্নভঙ্গ হয় তার আগেই। কোয়ার্টার ফাইনালে কলম্বিয়ার বিপক্ষের ম্যাচে মারাত্মক ইনজুরি আক্রান্ত হয়ে মাঠ ছাড়েন তিনি। কলম্বিয়ার জুনিগার হাঁটুর আঘাতে মাটিতে লুটিয়ে পড়েন নেইমার। চোখে অন্ধকার দেখতে শুরু করেন।

কিন্তু ভাগ্য ভালো হওয়ায় পক্ষাঘাতগ্রস্ত হওয়ার হাত থেকে রেহাই পান। অনেকদিন ইনজুরির সঙ্গে লড়াই করে আবার ফুটবলে ফিরে আসেন। কিন্তু ওই ঘটনা নেইমারকে ভীষণ ভয় পাইয়ে দিয়েছিল। যে কারণে তিনি এক সময় চিন্তা করেছিলেন আন্তর্জাতিক ফুটবল থেকে অবসর নেওয়ার। মঙ্গলবার নেইমার এমনটাই জানিয়েছেন।

নেইমার বলেন, ‘আমার ক্যারিয়ারে অনেক কঠিন সময়ের মধ্য দিয়ে গিয়েছি। তবে সবচেয়ে খারাপ সময় ছিল ২০১৪ সালের বিশ্বকাপে কলম্বিয়ার বিপক্ষের ম্যাচটি। ওই ঘটনার পর আমি ফুটবল খেলব কিনা সেটা নিয়ে চিন্তা করতে বাধ্য হয়েছিলাম। আমার বাল্যকালের স্বপ্ন ছিল বিশ্ব চ্যাম্পিয়ন হওয়া। কিন্তু সেই স্বপ্নের কাছাকাছি গিয়েও ছিটকে পড়েছি। একটা ইনজুরি সবকিছু এলোমেলো করে দিয়েছে। এমন কী আমার ক্যারিয়ারও প্রায় শেষ করে দিয়েছিল। তবে আমি ভাগ্যবান যে সে সময় আমার পরিবার ও বন্ধু বান্ধবদের পাশে পেয়েছিলাম।’

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6736
Post Views 407