MysmsBD.ComLogin Sign Up

ছেলেবন্ধুর সঙ্গে নাইট ক্লাবে সাইফকন্যা

In বিবিধ বিনোদন - Jul 12 at 7:34pm
ছেলেবন্ধুর সঙ্গে নাইট ক্লাবে সাইফকন্যা

বলিউড অভিনেতা সাইফ আলী খানের মেয়ে সারা আলী খান। সম্প্রতি যুক্তরাষ্ট্রের একটি বিশ্ববিদ্যালয় থেকে গ্র্যাজুয়েশন শেষ করেছেন তিনি।

বর্তমানে মুম্বাইয়ে অবস্থান করছেন সারা। তাকে ঘিরে অনেকদিন ধরেই গুঞ্জন উঠেছে ভারতের সাবেক ইউনিয়ন মন্ত্রী সুশীলকুমার শিন্ডের নাতি বীর পাহাড়িয়ার সঙ্গে প্রেম করছেন তিনি।

ভারতীয় একটি সংবাদমাধ্যমের প্রতিবেদনে জানানো হয়েছে, সম্প্রতি বীরের সঙ্গে একটি নাইট ক্লাবে দেখা গেছে সারাকে। সেখানে তাদের বেশ আনন্দেই সময় কাটাতে দেখা যায়। তারপর থেকেই তাদের সম্পর্ক নিয়ে গুঞ্জন আরো জোরালো হয়। এ ছাড়া নাইট ক্লাবে তাদের একসঙ্গে একটি ছবিও প্রকাশ করা হয়।

কিছুদিন আগে একটি ছবিতে সারার বাম হাতের অনামিকায় একটি হীরের আংটি দেখা যায়। তখন গুঞ্জন ওঠে, বীর পাহাড়িয়ার সঙ্গে ‘প্রমিসিং রিং’ বদল করেছেন সারা। তার আগে বীর পাহাড়িয়ার সঙ্গে সারার আলিঙ্গন এবং চুম্বনের কিছু ছবির কোলাজ ইন্টারনেটে ভাইরাল হয়। এদিকে তাদের মধ্যে সম্পর্ক নাকি স্কুল জীবন থেকেই।

শোনা যাচ্ছে, খুব শিগগিরই বলিউডে অভিষেক হচ্ছে সাইফকন্যা সারা আলী খানের। করণ জোহরের ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ সিনেমার পরবর্তী কিস্তিতে দেখা যাবে তাকে।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6748
Post Views 430