MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

স্টার্ক ৩০০ টেস্ট উইকেট পাবেন, যদি...

In ক্রিকেট দুনিয়া - Jul 12 at 4:36pm
স্টার্ক ৩০০ টেস্ট উইকেট পাবেন, যদি...

ফাস্ট বোলারদের ক্যারিয়ারে প্রধান সমস্যাই হলো ইনজুরি। ফলে ক্রিকেটের তিন ফরম্যাটে পারফর্ম করে যাওয়াটা তাদের জন্য বেশ কঠিন হয়ে ওঠে। তবে ফিটনেস ধরে রেখে ধারাবাহিকভাবে পারফর্ম করে যেতে পারলে মিচেল স্টার্ক টেস্টে ৩০০ উইকেটের মালিক হবেন বলে মনে করেন অস্ট্রেলিয়ার কোচ ড্যারেন লেম্যান।

অ্যাঙ্গেলের অস্ত্রোপচারের কারণে টি-টোয়েন্টি বিশকাপ ও গত অস্ট্রেলিয়ান গ্রীষ্মের অর্ধেক সময় মাঠের বাইরে ছিলেন স্টার্ক। পুনর্বাসন প্রক্রিয়া শেষে সম্প্রতি ওয়েস্ট ইন্ডিজে অনুষ্ঠিত ত্রিদেশীয় সিরিজে ফেরেন তিনি। সব কিছু ঠিক থাকলে এ মাসের শেষ দিকে শ্রীলঙ্কা সফরে অস্ট্রেলিয়ার টেস্ট দলের পেস আক্রমণের নেতৃত্বও দেবেন বাঁহাতি এই পেসার।

এক সাক্ষাৎকারে লেম্যান বলেন, ‘সে (স্টার্ক) যদি নিজের ধারাবাহিকতা ধরে রাখতে পারে, তবে সে (৩০০ টেস্ট উইকেট নিতে) পারবে। সে তিন ফরম্যাটের ক্রিকেটই খেলে। যেটি তার জন্য খুবই কঠিন। আর আমাদের কোচিং স্টাফদের জন্যও ব্যাপারটি অনেক চ্যালেঞ্জের। সে ফিট থাকলে আমরা চাইবো তাকে সব ধরনের ক্রিকেটই খেলাতে।’

স্টার্ক এখন পর্যন্ত অস্ট্রেলিয়ার হয়ে ২৫টি টেস্ট খেলেছেন। যেখানে ৩০.৫৮ গড়ে তিনি উইকেট নিয়েছেন ৯১টি। টেস্টে অস্ট্রেলিয়ার পেসারদের মধ্যে ৩০০ বা এর বেশি উইকেট আছে চারজনের- গ্লেন ম্যাকগ্রা (৫৬৩ উইকেট), ডেনিস লিলি (৩৫৫ উইকেট), মিচেল জনসন (৩১৩ উইকেট) ও ব্রেট লি (৩১০ উইকেট)।

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6834
Post Views 229