MysmsBD.ComLogin Sign Up

মিমি চক্রবর্তীর পরবর্তী ছবির নায়ক কে জানেন? জেনে নিন...

In সিনেমা জগৎ - Jul 12 at 12:11am
মিমি চক্রবর্তীর পরবর্তী ছবির নায়ক কে জানেন? জেনে নিন...

মিমি চক্রবর্তী এখন টালিগঞ্জের সবচেয়ে জনপ্রিয় নায়িকা। সম্প্রতি রিলিজ হয়েছে ওঁর ছবি ‘কেলোর কীর্তি’ যা বক্স অফিসে প্রচুর সাফল্য অর্জন করেছে। কিন্তু তা বলে তো আর নায়িকাদের বসে থাকার সময় নেই। তাই ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে মিমির পরবর্তী ছবির শ্যুটিং।

গত মাসে হয়েছে ছবির মহরত। এখন চলছে শ্যুটিং ইস্তানবুলে। এই ছবির পরিচালক বিরসা দাশগুপ্ত। তবে ছবির নাম এখনও ঠিক হয়নি। ভেঙ্কটেশ ফিল্মসের ঘরে ‘১০১’ নম্বর প্রযোজনার তকমাই লেগে রয়েছে ছবির গায়ে। তবে কানাঘুষো শোনা যাচ্ছে, পুজোয় নাকি এই ছবি রিলিজ হতে পারে।

তবে সবচেয়ে গুরুত্বপূর্ণ তথ্য হল এ ছবির নায়ক কে! টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা, ‘বোঝেনা সে বোঝেনা’ ধারাবাহিকের নায়ক অরণ্য সিংহ রায় ওরফে ‘যশ দাশগুপ্ত’। এই অভিনেতার প্রথম বড় টেলিভিশন ব্রেক ছিল ‘বোঝেনা সে বোঝেনা’। এই ধারাবাহিকই তাঁকে প্রবল জনপ্রিয়তা দেয়।


যশ দাশগুপ্ত।

সেই যশকেই এবার দেখা যাবে পর্দায় মিষ্টি নায়িকা মিমির সঙ্গে। আপাতত গোটা ইউনিট ইস্তানবুলে এবং শ্যুটিংয়ের ফাঁকে সোশ্যাল মিডিয়ায় নিজের ছবি আপলোড করছেন যশ। ছবিতে মিমির নাম ‘রুহি’ এবং শোনা যাচ্ছে যশের চরিত্রটি একটি গ্যাংস্টারের।

প্রথম ছবিতেই সামাজিক অপরাধীর চরিত্র! কেমন লাগছে যশের? তা অবশ্য জানা যায়নি তবে বাস্তবে তাঁকে একবার পুলিশি ঝামেলায় পড়তে হয়েছে বলে শোনা যায়। ২০১৪ সালের ১৭ জুন একটি সর্বভারতীয় ইংরেজি সংবাদমাধ্যম একটি প্রতিবেদন প্রকাশ করে যেখানে বলা হয় যে স্ত্রীর গায়ে হাত তোলার অভিযোগে যশকে ‘৪৯৮ এ’ ধারায় গ্রেফতার করে পুলিশ।

সে যাই হোক না কেন, আপাতত জীবনের সেই সব কালো অধ্যায় থেকে বেরিয়ে এসেছেন যশ। সামনে তাঁর কেরিয়ারের এক নতুন টার্নিং পয়েন্ট। আশা করা যায়, টেলিভিশনের মতোই বাংলা সিনেমার জগতেও তাঁর জয়জয়কার হবে।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 7017
Post Views 1003