MysmsBD.ComLogin Sign Up

ট্রাংকে ঢুকিয়ে তালা, প্রাণ গেল প্রেমিকের

In আন্তর্জাতিক - Jul 11 at 11:30pm
ট্রাংকে ঢুকিয়ে তালা, প্রাণ গেল প্রেমিকের

গভীর রাতে প্রেমিকার বাসায় গিয়েছিলেন প্রেমিক। কিন্তু প্রেমিকার কক্ষে থাকা অবস্থায় তাঁর পরিবারের সদস্যরা বিষয়টি টের পেয়ে যায়। এ অবস্থায় প্রেমিককে বাঁচাতে গিয়ে তাঁকে ট্রাংকে ঢুকিয়ে তালা মেরে দেন প্রেমিকা। আর এতেই প্রাণ হারান হতভাগ্য প্রেমিক। গত শনিবার রাতে পাকিস্তানের মুজাফফরগড়ে এ ঘটনা ঘটে।

মুজাফফরগড়ের পুলিশের বরাত দিয়ে রোববার বার্তা সংস্থা এএফপির খবরে বলা হয়, চাচাতো বোন রানি বিবির সঙ্গে পরকীয়ার সম্পর্ক ছিল মুশতাক আহমেদের। দুজনেই বিবাহিত ছিলেন। গত শনিবার গভীর রাতে রানির সঙ্গে দেখা করতে যান মুশতাক।

রানির পরিবারের সদস্যরা তখন ঘুমিয়ে ছিলেন। কিন্তু মুশতাক ঘরে ঢোকামাত্রই রানি বিবির শ্বশুর ও দেবর জেগে ওঠেন। হতবুদ্ধি হয়ে কী করবেন ভেবে না পেয়ে রানি তাঁর প্রেমিককে তখনই একটি বড় ট্রাংকে লুকিয়ে রাখেন। এরপর ট্রাংকে তালাও মারেন।

কিন্তু বাড়িতে কেউ ঢুকেছে, এটা বুঝতে পেরে রানির শ্বশুর ও দেবর আগন্তুককে খোঁজা শুরু করেন। কিন্তু তাঁরা আর কাউকে খুঁজে পাননি। এদিকে ট্রাংকে আটকে শ্বাস বন্ধ হয়ে যাওয়ার উপক্রম হওয়ায় মুশতাক সাহায্যের জন্য চিৎকার দিয়ে ওঠেন। কিন্তু ট্রাংকের তালা আর খোলা হয়নি। ফলে ১৫ মিনিটের মধ্যে দম বন্ধ হয়ে মারা যান মুশতাক।

স্থানীয় পুলিশ কর্মকর্তা সরদার মুহাম্মদ ইদ্রিস এএফপিকে বলেন, মুশতাক আহমেদকে হত্যার অভিযোগে রানি বিবির শ্বশুর ও তাঁর দুই ছেলেকে গ্রেপ্তার করা হয়েছে।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6748
Post Views 323