MysmsBD.ComLogin Sign Up

অবশেষে ইংলিশ কাউন্টি ক্রিকেট খেলতে যাচ্ছেন মুস্তাফিজ

In ক্রিকেট দুনিয়া - Jul 11 at 11:03pm
অবশেষে ইংলিশ কাউন্টি ক্রিকেট খেলতে যাচ্ছেন মুস্তাফিজ

সব অনিশ্চয়তার বাধা পেরিয়ে দুই এক দিনের মধ্যেই ইংলিশ কাউন্টি ক্রিকেট সাসেক্সের হয়ে খেলতে যাচ্ছেন কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান। ইতোমধ্যে বিসিবি থেকে ছাড়পত্র মিলেছে। ১৩ জুলাই তার ইংল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়ার কথা। তার সব ধরনের প্রস্ততিও শেষ। পরিবারের সঙ্গে ঈদ করে এর মধ্যে সাতক্ষীরা থেকে রাজধানীতে ফিরেও এসেছেন।

এখন অপেক্ষা শুধু ভিসা পাওয়ার। বিসিবির উচ্চপর্যায়ের দায়িত্বশীল একটি সূত্র নিশ্চিত করেছে, গতকাল ভিসার জন্য ব্রিটিশ হাইকমিশনে গিয়েছিলেন মুস্তাফিজ। আশা করা হচ্ছে, মঙ্গল কিংবা বুধবারের মধ্যে ভিসা পেয়ে যাবেন তিনি।

এ বিষয়ে বিসিবির মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম জানিয়েছেন, ‘মুস্তাফিজের ইংল্যান্ড যাবার সব প্রস্তুতি সম্পন্ন। এখন শুধু ভিসার অপেক্ষা। ভিসা হাতে পেলেই চলে যাবেন তিনি। তার মানে আজ ভিসা হলে পূর্বনির্ধারিত দিনই (১৩ জুলাই) উড়তে পারবেন কাটার মাস্টার।

উল্লেখ্য, ইংলিশ কাউন্টি দল সাসেক্সের হয়ে টি-টোয়েন্টি ও একদিনের সীমিত ওভারের টুর্নামেন্টে অংশ নেবার কথা আছে মুস্তাফিজের।

কাউন্টি ক্রিকেটে এখন চলছে ওয়ানডে এবং টি-টোয়েন্টির খেলা। ওয়ানডে ফরম্যাটে মুস্তাফিজের দল সাসেক্সের অবস্থা মোটেও ভালো না। পরবর্তী রাউন্ডে যাওয়ার সম্ভাবনা তাদের খুবই কম। তবে টি-টোয়েন্টি ফরম্যাটে সাসেক্সের অবস্থা পয়েন্ট টেবিলের ওপরে। সে ক্ষেত্রে প্রথম পর্বের শেষ চার ম্যাচ ছাড়াও মূল পর্বে অন্তত আরও চারটি বাড়তি ম্যাচ খেলার সুযোগ পাচ্ছেন মুস্তাফিজ।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6748
Post Views 417