MysmsBD.ComLogin Sign Up

Search Unlimited Music, Videos And Download Free @ Tube Downloader

স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে গণধর্ষণ!

In দেশের খবর - Jul 11 at 3:06pm
স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে গণধর্ষণ!

ঝিনাইদহের কালীগঞ্জে বাড়িতে আশ্রয় দেবার কথা বলে নিয়ে গিয়ে স্বামীকে বেঁধে স্ত্রীকে ধর্ষণ করেছে ৬ যুবক। এ ঘটনায় সোমবার ভোরে স্বামী রাজন কৌশলে বেরিয়ে এসে পুলিশকে জানালেও পুলিশ সে সময় কোন পদক্ষেপ নেয়নি।

পরে বিষয়টি স্থানীয় সংসদ সদস্যকে জানালে ধর্ষকদের আটক ও ওই গৃহবধূকে (২২) উদ্ধারের চেষ্টা শুরু করেছে পুলিশ। বেলা ১১টার দিকে জহুরুল ও পায়েল নামের দুজনকে পুলিশ আটক করেছে। রোববার দিবাগত রাতে কালীগঞ্জ পৌরসভাধীন পাইকপাড়ার গ্রামের গোরস্থান পাড়ায় এই ধর্ষণের ঘটনা ঘটেছে।

জানা গেছে, চুয়াডাঙ্গা সদর উপজেলার আন্দোলবাড়িয়া গ্রামের ছেলে ওই গৃহবধূর স্বামী রোববার শ্বশুরবাড়ি থেকে স্ত্রীসহ বেরিয়ে চুয়াডাঙ্গার আন্দোলবাড়িয়া যাওয়ার উদ্দেশ্যে রাত সাড়ে আটটার দিকে কালীগঞ্জ মেইন বাসস্টান্ডে পৌঁছায়। রাতে কালীগঞ্জ-চুয়াডাঙ্গা সড়কে যাত্রীবাহী কোন বাস না থাকায় তারা অপেক্ষা করতে থাকে।

এসময় সেখানে থাকা কালীগঞ্জ পৌরসভাধীন পাইকপাড়া গ্রামের আবুল কাশেমের ছেলে শিপলু তাদের বলে আপনারা আমার বাড়িতে চলেন। শিপলু আরো বলে আমাদেরও তো মা বোন আছে, চলেন রাত থেকে সকালে চলে যাবেন।

প্রথমে তারা রাজি না হলেও উপায়ান্তর না পেয়ে শিপলুর সঙ্গে তার বাড়িতে যায়। এরপর রাত দুইটার দিকে শিপলুর আপন বড় ভাই হাসান, একই গ্রামের ইবরা, মসলেম উদ্দীনের ছেলে জহুরুল হোসেন, মৃত ভদ্রা দাসের ছেলে প্রকাশ কুমার ও ঝিনাইদহ সদর উপজেলার গড়েলা গ্রামের আব্দুল আলিম একত্রিত হয়ে প্রথমে তাদের দু’জনের কাছে থাকা নগদ তিন হাজার টাকা, গলায় ও হাতে থাকা স্বর্ণের চেইন এবং রিং খুলে নেয়।

এরপর তাদের পাশের একটি বাগানে নিয়ে অস্ত্রের মুখে স্বামীকে একটি গাছের সঙ্গে বেঁধে রেখে তার স্ত্রীকে পালাক্রমে ধর্ষণ করে। এরপর স্বামীকে রেখে ধর্ষণকারী ছয় যুবক ওই গৃহবধূকে নিয়ে চলে যায়।

ভোর সাড়ে চারটার দিকে হাতের বাঁধন খুলে স্থানীয় মসজিদে এসে নামাজ পড়তে আসা মুসল্লিদের ঘটনাটি খুলে বলেন ওই গৃহবধূর স্বামী। এসময় তারা তাকে থানায় যাওয়ার পরামর্শ দিয়ে তার স্ত্রীকে উদ্ধারের জন্য খোঁজাখুঁজি শুরু করেন।

সকালে তিনি থানায় এসে পুলিশকে জানালে তাকে থানা থেকে বের করে দিয়ে বলা হয়, সবাই এখন ঘুমাচ্ছে পরে আসেন। পরে তিনি পাইকপাড়া গ্রামের গোরস্থানপাড়া মসজিদের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মন্টুর সহযোগীতায় সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনারের কাছে এসে ঘটনা জানালে তিনি পুলিশকে খবর দেন এবং দ্রুত উদ্ধার তৎপরতা শুরু করা হয়।

কালীগঞ্জ থানার এএসআই গাফফার হোসন জানান, রাতে কেউ এমন অভিযোগ নিয়ে থানায় আসেনি। তবে থানার গেটে সেন্টিতে থাকা কনেস্টবল আব্দুর রাজ্জাক সকালে জানিয়েছিল এক যুবক ভোরে এসে স্ত্রী ধর্ষণের কথা বলেছিল। পরে এক পর্যায়ে তিনি চলে গেছেন।

কালীগঞ্জ থানার ওসি আমিনুল ইসলাম জানান, ঘটনা জানার সঙ্গে সঙ্গে গৃহবধূকে উদ্ধার ও ধর্ষণকারীদের আটকের জন্য অভিযান শুরু হয়েছে। ইতিমধ্যে জহুরুল ও পায়েল নামে দু’জনকে পুলিশ আটক করেছে। ধর্ষণবারীরা সবাই মাদক ব্যবসায়ী ও চুরি ছিনতাইয়ের সঙ্গে জড়িত বলে এই পুলিশ কর্মকর্তা জানান।

এদিকে ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার জানান, সকালে আমি ঘটনা জানার সঙ্গে সঙ্গে কালীগঞ্জ থানা পুলিশকে ঘটনা জানিয়ে যত দ্রুত সম্ভব আসামি আটক ও ওই গৃহবধূকে উদ্ধারের নির্দেশ দিয়েছি।

Googleplus Pint
Noyon Khan
Posts 3354
Post Views 547