MysmsBD.ComLogin Sign Up

Search Unlimited Music, Videos And Download Free @ Tube Downloader

অমিতাভ ছাড়া বলিউডে ষাটোর্ধ্ব অভিনেতাদের সুযোগ নেই : ড্যানি

In বিবিধ বিনোদন - Jul 11 at 2:19pm
অমিতাভ ছাড়া বলিউডে ষাটোর্ধ্ব অভিনেতাদের সুযোগ নেই : ড্যানি

৬০ বছর বয়স হয়ে গেলেই অমিতাভ বচ্চন ছাড়া বলিউডের আর কোনও অভিনেতা ছবির প্রধান চরিত্রে অভিনয় করার সুযোগ পাচ্ছেন না। তাঁদের ছোটখাটো চরিত্রে অভিনয় করতে বলা হচ্ছে। মনের মতো চরিত্রে অভিনয় করার সুযোগ না পেয়ে হতাশ হয়ে এমনই মন্তব্য করলেন অভিনেতা ড্যানি ডেনজঙ্গপা।

ড্যানি বলছেন, অনেক প্রভাবশালী কর্পোরেট হাউস থেকে তাঁর কাছে অভিনয়ের প্রস্তাব আসে। কিন্তু তিনি বিশেষ আগ্রহী হন না। কারণ, ছোট কোনও চরিত্রে তিনি অভিনয় করতে চান না। সেটা হলে তিনি চরিত্রাভিনেতা হিসেবে চিহ্নিত হয়ে যেতে পারেন। যা তিনি কোনও দিন চান না।

সাম্প্রতিককালে ‘বেবি’ ছবিতে অভিনয় করেছেন ড্যানি। এখন তিনি ‘কাবুলিওয়ালা’ ছবিতে কাজ করছেন। রবীন্দ্রনাথের বিখ্যাত এই গল্প নিয়ে বলিউডে এর আগেও ছবি হয়েছে। ১৯৬১ সালে কাবুলিওয়ালার ভূমিকায় অভিনয় করেছিলেন বলরাজ সাহনি। তাঁর সঙ্গে অবশ্য নিজের কোনও তুলনাই করতে চান না ড্যানি। বলরাজকে নিজের থেকে অনেক এগিয়ে রেখে তাঁর বক্তব্য, তিনি নিজের মতো করে এই চরিত্রে অভিনয় করতে চান।

এফটিআইআই-এর ছাত্র দেব কাবুলিওয়ালার পরিচালক। তরুণ এই পরিচালকের কাছ থেকে প্রস্তাব পেয়ে খুব খুশি ড্যানি। তিনি ‘খুদা গওয়া’ ছবিতে আফগানের চরিত্রে অভিনয় করেছিলেন। এই ছবিতে ফের আফগানিস্তান থেকে ভারতে ব্যবসা করতে আসা এক ব্যক্তির চরিত্রে অভিনয় করার সুযোগ পাচ্ছেন। এই ছবি নিয়ে আশাবাদী ড্যানি। তাঁর আশা, কাবুলিওয়ালার চরিত্রে নিজের অভিনয় ক্ষমতা দেখানোর সুযোগ পাবেন।

Googleplus Pint
Jafar IqBal
Posts 1521
Post Views 218