MysmsBD.ComLogin Sign Up

অভিনয়ে ব্যাস্ত পূর্ণিমা

In বিবিধ বিনোদন - Jul 11 at 2:14pm
অভিনয়ে ব্যাস্ত পূর্ণিমা

ঢালিউডের জনপ্রিয় তারকা অভিনেত্রী পূর্ণিমা আবার ফিরছেন তার চেনা জগতে। এবারের ঈদে বেশ কিছু নাটকে অভিনয় করেছেন পূর্ণিমা। বিভিন্ন চ্যানেলে নাটকগুলো প্রচার হচ্ছে। এই নাটকের মধ্য দিয়েই এই মেধাবী অভিনেত্রীর আবারও চলচ্চিত্রে ফেরার একটা সম্ভাবনা তৈরি হয়েছে বলে মনে করছেন সংশ্লিষ্টরা।

পূর্ণিমা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র হচ্ছে সোহানুর রহমান সোহান পরিচালত ‘লোভে পাপ পাপে মৃত্যু’। এতে তার বিপরীতে ছিলেন আমিন খান ও রিয়াজ। মোস্তফা কামাল রাজ পরিচালিত ‘ছায়াছবি’ চলচ্চিত্রে সর্বশেষ অভিনয় করেন পূর্ণিমা। ২০০৭ সালের ৪ নভেম্বর চট্টগ্রামের ব্যবসায়ী ফাহাদ জামিলের সঙ্গে পারিবারিকভাবে বিয়ে করেন। এরপর পর্দার অন্তরালে চলে যান পূর্ণিমা। ২০১৪ সালের মে মাসে কন্যা সন্তানের মা হন তিনি। এবারের ঈদের আগে আবারও অভিনয়ে ব্যস্ত হয়েছেন নায়িকা।

মাহফুজ আহমেদ প্রযোজিত এনটিভিতে সাত পর্বের ধারাবাহিক ‘লাভ অ্যান্ড কোং’ প্রতিদিন সন্ধ্যা ৬টা ৫৫ মিনিটে প্রচার হচ্ছে। গত ৮ই জুলাই বাংলাদেশ টেলিভিশনে হানিফ সংকেতের ইত্যাদি’তে প্রচার হয়েছে ফেরদৌস ও পূর্ণিমার বিশেষ পারফরম্যান্স। সোমবার চ্যানেল আইতে সন্ধ্যা ৭টা ৪৫ মিনিটে প্রচার হবে ইমরাউল রাফাত পরিচালিত, মীর সাব্বির ও পূর্ণিমা অভিনীত নাটক ‘ভিমরতি বিড়ম্বনা’।

এছাড়া পূর্ণিমা অভিনীত 'ম্যানিকুইন’ নাটকটি গত ৯ই জুলাই বাংলাভিশনে প্রচার হয়েছে। চিত্রনায়ক ফেরদৌসের কাহিনী অবলম্বনে নির্মিত হয়েছে নাটকটি।

Googleplus Pint
Jafar IqBal
Posts 1521
Post Views 192