MysmsBD.ComLogin Sign Up

মেয়ের হাত ধরায় বিষ খাইয়ে কিশোরকে খুন!

In আন্তর্জাতিক - Jul 10 at 10:36pm
মেয়ের হাত ধরায় বিষ খাইয়ে কিশোরকে খুন!

হাত ধরার অপরাধে কিশোর প্রেমিককে বিষ খাইয়ে খুন করার অভিযোগ উঠেছে প্রেমিকার বাবার বিরুদ্ধে। ভারতের পশ্চিমবঙ্গের নদীয়ার নাকাশিপাড়া থানা এলাকার যুগপুর দয়ালনগরে গত শুক্রবার এ ঘটনা ঘটে। মৃতের নাম টিটু দাস।

স্থানীয় এবং পুলিশ সূত্রে ইন্ডিয়া টুডের খবর অনুযায়ী, ষোল বছরের টিটুর বাড়ি বর্ধমান জেলার পূর্বস্থলী এলাকায় হলেও নদীয়ায় কাকার বাড়িতে থেকে পড়াশোনা করত সে। যুগপুর হাইস্কুলের দশম শ্রেণির ছাত্র টিটুর সঙ্গে বেশ কিছুদিন আগে থেকেই নবম শ্রেণির সুপ্রিয়ার (ছদ্মনাম) প্রেমের সম্পর্ক চলছিল। নিয়মিত চিঠি দেওয়া-নেওয়াও চলত তাদের।

একদিন ওই চিঠি দেখে ফেলেন সুপ্রিয়ার বাবা প্রতুল হাজারে। এরপর গত শুক্রবার বিকেলে সুপ্রিয়াকে দিয়ে ফোন করিয়ে টিটুকে ডেকে পাঠান তিনি। এরপর সুপ্রিয়াদের বাড়ির কাছেই একটি আমবাগানে টিটুকে ব্যাপক মারধর করে বিষ খাইয়ে দেওয়া হয় বলে অভিযোগ। ওই দিন রাতে টিটুকে আশঙ্কাজনক অবস্থায় স্থানীয় বেথুয়াডহরি হাসপাতালে ভর্তি করা হয়। শনিবার ভোরে তার মৃত্যু হয়।

চিকিৎসকরা জানান, পাকস্থলীতে থাকা বিষে টিটুর মৃত্যু হয়েছে। এ ছাড়া তার শরীরের বেশ কিছু জায়গায় মারাত্মক জখন আছে বলেও ময়নাতদন্ত প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে।

এ ঘটনার পর শনিবারই দুপুরে টিটুর বাবা নাকাশিপাড়া থানায় সুপ্রিয়ার বাবা প্রতুল হাজারেসহ পাঁচজনের নামে অভিযোগ করেছেন। এদিকে জেলার অতিরিক্ত পুলিশ সুপার তন্ময় সরকার জানিয়েছেন, ঘটনার পর থেকে প্রেমিকার বাড়ির লোকজন পলাতক। তাদের খোঁজে তল্লাশি চলছে।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 7040
Post Views 317