MysmsBD.ComLogin Sign Up

নাইট রাইডার্সে যোগ দিচ্ছেন রামদিন

In ক্রিকেট দুনিয়া - Jul 10 at 10:17pm
নাইট রাইডার্সে যোগ দিচ্ছেন রামদিন

ক্যারিবীয়ান সুপার লীগে (সিপিএল) ত্রিনবাগো নাইট রাইডার্সে যোগ দিচ্ছেন ওয়েস্ট ইন্ডিজ অল রাউন্ডার দিনেশ রামদিন। পেসার জাভন সিয়ারলেসের স্থলাভিষিক্ত হবেন তিনি। কাঁধের ইনজুরির কারণে চলমান সিপিএল থেকে ছিটকে পড়েছেন সিয়ারলেস।

এর আগে সেন্ট লুসিয়া জুকাসে ফিদেল এডওয়ার্ডসের স্থলাভিষিক্ত হওয়ার কথা ছিল রামদিনের। কিন্তু অস্ট্রেলিয়া বিপক্ষে ত্রিদেশীয় সিরিজের ফাইনালে ইনজুরিতে পড়ায় ওয়েস্ট ইন্ডিজরে এই উইকেটরক্ষক-ব্যাটসম্যান মাঠের বাইরে চলে যান।

এর আগে গায়ানা এ্যামাজন ওয়ারিয়র্সের হয়ে খেলেছেন রামদিন। এ পর্যন্ত টি-২০তে তার রানসংখ্যা ১৬১২। ভারতের বিপক্ষে আসন্ন টেস্ট সিরিজে ওয়েস্ট ইন্ডিজ স্কোয়াড থেকে হয়ত বাদ পড়তে পারেন রামদিন। সে কারণেই সিপিএল এ নিজেকে প্রমাণের দারুণ একটি সুযোগ সৃষ্টি হয়েছে।

রাইট রাইডার্সের হয়ে জ্যামাইকা তাল্লাওয়াসের বিপক্ষে একটি মাত্র ম্যাচ খেলেছেন সিয়ারলেস। ম্যাচটিতে ২ ওভারে দিয়েছেন ৩৫ রান। চার ম্যাচে মাত্র একটিতে জয়ী হয়ে ডুয়াইন ব্র্যাভোর নেতৃত্বাধীন দলটি বর্তমানে পঞ্চম স্থানে রয়েছে। প্রতিযোগিতা টিকে থাকতে হলে টেবিলের শীর্ষে থাকা এ্যামাজন ওয়ারিয়র্সের বিপক্ষে পরের ম্যাচে অবশ্যই জয়ী হতে হবে।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6702
Post Views 450