MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

ইংল্যান্ডের বিরুদ্ধে হোম সিরিজ নিয়ে আশাবাদী বিসিবি

In ক্রিকেট দুনিয়া - Jul 10 at 1:12pm
ইংল্যান্ডের বিরুদ্ধে হোম সিরিজ নিয়ে আশাবাদী বিসিবি

দেশে ঘটে চলা একের পর এক জঙ্গী হামলার প্রেক্ষাপটে অক্টোবরে অনুষ্ঠিতব্য ইংল্যান্ড সিরিজ নিয়ে অনিশ্চয়তা সৃষ্টি হয়েছে। ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি) জানিয়েছে, আগামী কয়েক মাসের অবস্থা দেখেই বাংলাদেশ সফরের ব্যাপারে তারা চূড়ান্ত সিদ্ধান্ত নেবে। তবে বিসিবির আশাবাদ, ইংল্যান্ডের বিপক্ষে হোম সিরিজটা সময়মতোই হবে।

তিন ওয়ানডে ও দুই টেস্টের বাংলাদেশ-ইংল্যান্ড সিরিজটি শুরু হওয়ার কথা আগামী ৭ অক্টোবর। সিরিজের আনুষ্ঠানিক সূচিও ঘোষণা হয়ে গেছে এর মধ্যে। খেলা হবে মিরপুর শেরেবাংলা স্টেডিয়াম ও চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। অনিশ্চয়তা কাটিয়ে সিরিজটি সময় মতো না হলে আবারও সংকটে পড়ে যাবে বাংলাদেশের ক্রিকেট। গত বছর অস্ট্রেলিয়া যেটা করেছে এবার ইংল্যান্ডও যদি একইভাবে বাংলাদেশ সফর থেকে মুখ ফিরিয়ে নিলে দেশের মাটিতে আন্তর্জাতিক ক্রিকেট দেখার জন্য দীর্ঘ অপেক্ষায় থাকতে হবে সবাইকে।

বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা নিজাম উদ্দিন চৌধুরী জানান, “ইসিবির কাছ থেকে এখন পর্যন্ত আমরা সফর নিয়ে নেতিবাচক কিছু পাইনি। নিরাপত্তা পর্যবেক্ষণের কথা তারা বলেছেন সংবাদমাধ্যমে, বোর্ড থেকে আমরা সরাসরি সে রকম কিছুও শুনিনি। অক্টোবরের সিরিজ নিয়ে দুই বোর্ডের মধ্যে নিয়মিতই যোগাযোগ হচ্ছে।”

এর আগে গত বছর বিসিবি এবং রাষ্ট্রীয় পর্যায় থেকে সর্বোচ্চ নিরাপত্তার আশ্বাস দেওয়ার পরও অস্ট্রেলিয়ার ক্রিকেট দলের বাংলাদেশ সফর বাতিল করে দেয় সে দেশের ক্রিকেট বোর্ড। পরবর্তিতে দুই বোর্ডের আলোচনায় সিদ্ধান্ত হয়, ২০১৭ সালের জুলাই মাসে দুই টেস্টের বকেয়া সিরিজটি খেলতে অস্ট্রেলিয়া দল বাংলাদেশে আসবে। কিন্তু এ বছরের অক্টোবরে ইংল্যান্ড না এলে সেটার নেতিবাচক প্রভাব পড়তে পারে অস্ট্রেলিয়া সিরিজেও।

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6921
Post Views 447