MysmsBD.ComLogin Sign Up

হৃদরোগে আক্রান্ত অভিনেত্রী ‘আঁচল’

In বিবিধ বিনোদন - Jul 10 at 9:11am
হৃদরোগে আক্রান্ত অভিনেত্রী ‘আঁচল’

হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হলেন জনপ্রিয় টিভি অভিনেত্রী আঁচল খুরানা। ডাক্তারের কাছে চেক আপ করতে গিয়ে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন তিনি। তাৎক্ষনিক দিল্লির হাসপাতালে ভর্তি করে নেওয়া হয় তাঁকে। আপাতত সুস্থ আছেন নায়িকা।

সূত্রের খবর, বেশ কয়েকদিন করে অসুস্থ ছিলেন নায়িকা। ডাক্তার দেখাতে গিয়ে আরও অসুস্থ হয়ে পড়েন। তবে নিজের অসুস্থার কথা নিজেই জানিয়ে হাসপাতালে তাঁর সুস্থ হওয়ার একটি ছবি করেছেন আঁচল।

অভিনেত্রীর কথায়, ‘৫ দিন আগের ঘটনা। হঠাৎ আমার বুকে ব্যথা হতে শুরু করে। হঠাৎ করে খুব দুর্বল অনুভব করি। ডাক্তারের কাছে চেক-আপের জন্য যাই।

চিকিৎসক আমাকে ততক্ষণাৎ হাসপাতালে ভর্তি হয়ে যাওয়ার পরামর্শ দেন। কয়েক মুহূর্তের মধ্যে আমার হৃৎস্পন্দন হঠাৎ মারাত্মক বেড়ে যায়। আমি বমি করতে শুরু করি।

আমার তখনকার ওই অবস্থা দেখে চিকিৎসকেরাও ঘাবড়ে যান। আমার বাবা-মাও খুব ভেঙে পড়েন। তাঁরা ভেবেছিলেন আমি হয়তো তখনই মারা যাব’।

সুস্থ হয়ে ওঠার জন্য ভগবানকে তিনি ধন্যবাদ জানিয়েছেন। সঙ্গে বলেন ‘আমার খুব ভাগ্য ভালো যে ওই সময় আমি আমার মা-বাবার সঙ্গে দিল্লিতে ছিলাম। নাহলে সেদিন যে কী হত জানা নেই। আমি সেই দিনটার কথা কোনওদিন ভুলতে পারব না। মনে হচ্ছিল যেন মৃত্যুর খুব কাছে পৌঁছে গিয়েছি’।

প্রসঙ্গত তিনি শুধু অভিনেত্রীই নন, জনপ্রিয় রিয়্যালিটি শো রোডিস সিজন ৮-এর জয়ীও হয়েছিলেন।

Googleplus Pint
Noyon Khan
Posts 3522
Post Views 491