MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

হিন্দি সিনেমার সেরা তিন চুম্বন দৃশ্য!

In সিনেমা জগৎ - Jul 09 at 11:02pm
হিন্দি সিনেমার সেরা তিন চুম্বন দৃশ্য!

শত বর্ষের হিন্দি সিনেমা কেবল মসলাদার নাচ-গান কিংবা ধুম-ধাড়াক্কা মারপিটের জন্যই নয়, পরিচিত এর আবেদনময় যৌনতার কারণেও। উপমহাদেশে যৌনতার ধারণাকে যখন সবসময়ই পরিয়ে রাখা হয়েছে রক্ষণশীলতার অবগুণ্ঠন, তখন ভারতীয় সিনেমার নির্মাতারাই প্রথা ভেঙে পর্দায় বারবার তুলে ধরেছেন নারী পুরুষের চিরন্তন দেহজ সম্পর্ক।

এখনকার হিন্দি সিনেমায় চুমুর দৃশ্য খুবই সাধারণ এক উপাদান হয়ে গেলেও, একসময় এই বিষয়টিই বড় বড় বিতর্কের সৃষ্টি করেছে ভারতজুড়ে। এরপরও আবেদনের পারদ চড়াতে নির্মাতারা বহুবার সিনেমায় তুলে ধরেছেন নায়ক-নায়িকার ঠোঁটে ঠোঁট ছোঁয়ানোকে। সেরকমই তিন পর্দা-চুমুর মুহুর্ত, যেগুলো সাড়া ফেলেছিল ভারতজুড়ে- তাই নিয়ে আজকের এই আয়োজন।

১) জিসম (২০০৩)
একসময়ের হার্টথ্রব জুটি বিপাশা বসু এবং জন এব্রাহাম ছিলেন বলিউডের সকল আকর্ষণের কেন্দ্রবিন্দু। তাই 'জিসম' সিনেমায় যখন এই দুই তারকা জুটির বাস্তব প্রেম রসায়ন দেখানো হয়, সে সিনেমা দেখতে উন্মুখ হয়ে ছিলেন ভারতের দর্শকরা। থ্রিলার ধর্মী সিনেমায় নিজেদের প্রেমের পরখ ভালোমতই করার সুযোগ পেয়েছিলেন জন-বিপাশা, আর তারই প্রতিরূপ ছিলো গভীর এক চুম্বন দৃশ্য।

সিনেমা ছাপিয়ে সেবার খবরের শিরোনাম হয়েছিল পর্দায় জন এব্রাহাম এবং বিপাশা বসুর প্রথম চুম্বন। তবে ভাগ্যের নির্মম পরিহাস! রিয়াল মাদ্রিদ ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদো বিপাশাকে এক অনুষ্ঠান শেষে আচমকা চুমু খেয়ে বসলে সেটাই শেষ পেরেক ঠুকে দেয় বিপাসা-জন জুটির সম্পর্কে।

২) আশিক বানায়া আপনে (২০০৫)
বলিউডের সেরা চুম্বন দৃশ্যের তালিকায় 'সিরিয়াস কিসার' ইমরান হাশমির কোন চুম্বন দৃশ্য থাকবেনা, তাও কি হয়? চুম্বনে মুন্সিয়ানা দেখানো এই অভিনেতার সবচেয়ে স্মরণীয় এবং একই সঙ্গে 'বিতর্কিত' চুম্বন দৃশ্যাবলী ছিল অভিনেত্রী তনুশ্রী দত্তের সঙ্গে।

'আশিক বানায়া আপনে' সিনেমায় হিমেশ রেশামিয়ার গানের তালে তাদের দীর্ঘ যৌন উদ্দীপক দৃশ্য এবং চুম্বন অনেক ভারতীয়র কাছে বেশ অস্বস্তিকর হিসেবেও ধরা পড়েছিল বটে। এমনকি বলিউডি সিনেমায় চুম্বনের দৃশ্যায়ন নিয়ে তুমুল বিতর্ক শুরু হয়ে পড়ে ইমরান-তনুশ্রীর গভীর চুম্বন দৃশ্যের ঘটনায়।

তবে, এই সিনেমাই বলিউডে নিজের জায়গা করে নেওয়ার ভিত করে দিয়েছিল ইমরান হাশমিকে, প্রত্যেক বলিউডি সিনেমায় চুম্বন দৃশ্য রাখার প্রয়োজনীয়তাটা অনুভুত হতে থাকে মূলতঃ তার প্রভাব থেকেই।

৩) ধুম থ্রি (২০০৬)
দীর্ঘ পাঁচবছর বের হতে চলেছে বহুল প্রতীক্ষিত 'ধুম' এর সিকুয়াল- ২০০৬ সালে 'ধুম টু' নিয়ে সিনেমার ভক্তদের ছিল অন্যরকমের মাতামাতি। প্রথমবারের মত একে অপরের বিপরীতে অভিনয় করছেন হৃত্বিক-ঐশ্বরিয়া, তাই তাদের রসায়ন দেখার জন্য মুখিয়ে ছিলেন সবাই।

দর্শকদের চমকে দিয়ে এক গভীর চুম্বন দৃশ্যে অভিনয় করেন এই পর্দা জুটি। বিতর্ক ছড়াতে দেরি হয়নি খুব একটা। অল্প কিছুদিন পরেই ঐশ্বরিয়া গাঁটছড়া বাঁধতে চলেছিলেন বাচ্চান পরিবারের ছেলে অভিনেতা আভিষেক কাপুরের সঙ্গে।

শোনা গিয়েছিল, সিনেমার উদ্বোধনী অনুষ্ঠানে হৃত্বিকের সঙ্গে ঐশ্বরিয়ার এরকম ঘণিষ্ঠ মূহুর্ত দেখে অস্বস্তিতে হল ছেড়ে বেরিয়ে গিয়েছিলেন ঐশ্বরিয়ারই শাশুড়ি জয়া বাচ্চান।

বলিউড সিনেমা ক্যারিয়ারে ঐশ্বরিয়ার প্রথম চুম্বন এমনই তাক লাগানো ছিল বটে।

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Noyon Khan
Posts 3381
Post Views 938