MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে করে।

প্রতারণা মামলায় সালমান

In বিবিধ বিনোদন - Jul 09 at 3:10pm
প্রতারণা মামলায় সালমান

বিতর্ক যেন সালমান খানের পিছুই ছাড়ছে না। কিছুদিন আগেই নিজেকে ‘ধর্ষিতা নারী’র সঙ্গে তুলনা করে বিভিন্ন মহলের তোপের মুখে পড়েছিলেন তিনি। এবার তিনি জড়ালেন প্রতারণা মামলায়।

শুধু সালমান নয় এ তালিকায় রয়েছেন আনুশকা শর্মা, ‘সুলতান’ সিনেমার পরিচালক আলী আব্বাস জাফর এবং সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান যশ রাজ ফিল্মস।

৯ জুলাই, শনিবার ভারতের বিহারের মুজাফফরপুর সিজেএম আদালতে প্রতারণা মামলাটি করেন সাবীর আনসারি নামের এক ব্যক্তি। তার দাবি সুলতান সিনেমাটি তার জীবনী নিয়ে তৈরি। আর এ জন্য তাকে ২০ কোটি রুপি দিতে চেয়েছিলেন সালমান। কিন্তু পরবর্তীতে তিনি সেই অর্থ পাননি। এমনটাই প্রতিবেদনে জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

প্রতিবেদেন আরো বলা হয়, আনসারি তাকে দেওয়া প্রতিশ্রুতির অর্থ চাইলে তাকে বলা হয় সিনেমাটি আপাতত বন্ধ আছে। কিন্তু তিনি যখন দেখতে পান সিনেমাটি মুক্তি পেয়েছে তখন ভীষণ অবাক হয়েছেন। তিনি মনে করেন তার সঙ্গে প্রতারণা করা হয়েছে এবং এর পরই তিনি মামলা করার সিদ্ধান্ত নেন। আগামী ১২ জুলাই এ বিষয়ে পরবর্তী শুনানির দিন ধার্য হয়েছে বলে জানা গেছে।

গত ৬ জুলাই মুক্তি পেয়েছে ‘সুলতান’। এরই মধ্যে বক্স অফিসে ঝড় তুলেছে সিনেমাটি। সিনেমায় তার অভিনয়ের জন্য প্রশংসাও পাচ্ছেন সালমান।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6833
Post Views 157