MysmsBD.ComLogin Sign Up

বয়সের ব্যবধান যে সব তারকার প্রেমে বাধা হয়নি

In বিবিধ বিনোদন - Jul 08 at 10:54pm
বয়সের ব্যবধান যে সব তারকার প্রেমে বাধা হয়নি

বয়সের ব্যবধান যে প্রেমের ক্ষেত্রে বাধা হয়ে দাঁড়ায় না এটা পুরনো কথা। এমনই কিছু বি-টাউন কাপলদের দেখে নেব, যাদের মধ্যে বয়সের ব্যবধান অনেক হলেও মনের দিক থেকে তারা বেশ রঙিন।

তালিকা শুরুর প্রথমেই যাদের নাম আসে তারা হলেন শাহিদ কাপুর-মীরা রাজপুত। গতবছর জুলাইতে বিয়েতে বাধা পড়েছেন দুজনে। শাহিদ আর মীরার মধ্যে রয়েছে ১৩ বছরের ব্যবধান। মানে শাহিদ মীরার থেকে ১৩ বছরের বড়। যদিও শাহিদকে বেশ কমবয়সী বলেই মনে হয়।

পরের দম্পতি রীতেশ দেশমুখ আর জেনেলিয়া ডিসুজা। ২০১২-তে বিয়ে করেন তারা। জেনেলিয়া ৯' বছরের ছোট রীতেশের থেকে। তুঝে মেরি কসম ছবিতে অভিনয় করেছেন একসঙ্গে। দুজনেরই ডেবিউ ছবি এটি।

করিনা কাপুর আসার আগে সাইফের জীবনের অংশীদার ছিলেন অমৃতা সিং। ১২ বছরের বড় অমৃতার সঙ্গে সাইফের সম্পর্ক থেমে যায় ২০০৪-এ। এরপর ‘তাশান’ ছবির সেটে ছোটে নবাব কারিনার প্রেমে হাবুডুবু খান। ১১ বছরের ছোট হলেও ২০১২-তে বিয়ের সম্পর্কে বাধা পড়েন তারা। বয়সের ব্যবধান মাপলে সাইফ এই ইউনিভার্সিটির প্রিন্সিপাল হতে পারেন।

২০০০ সালে লগানের সেটে পরিচয় আমির আর কিরণ রাওর। ৯' বছরের ব্যবধান সম্পর্ক তৈরিতে বাধা হয়ে দাঁড়ায়নি।

মান্যতা দত্ত সঞ্জয় দত্তের তৃতীয় স্ত্রী। সঞ্জুবাবার চড়াই উতড়াই জীবনের সাক্ষী ১৯ বছরের ছোট মান্যতা। ২০১০-এ সঞ্জুকে উপহার দিয়েছেন যমজ সন্তান।

বয়সের ফারাক বলিউডে নতুন নয়। গোল্ডেন ডেজেও ঘটেছে এ হেন ঘটনা। ৭০ বছরের জন্মদিনে কবীর বেদি বিয়ে করলেন নিজের মেয়ের থেকেও কমবয়সী পারভিন দোসঞ্ঝকে। যদিও এটি তার চতুর্থ বিয়ে।

৮ বছরের বড় বনি কাপুরকে শ্রীদেবী যখন বিয়ে করলেন তখন তিনি অন্তঃসত্ত্বা।

‘ববি’ মুক্তি পাওয়ার পরই ৩১ বছরের রাজেশ খান্না ষোলো বছরের ডিম্পলকে বিয়ে করেন। ৮২ সাল থেকে তারা আলাদা থাকলেও কেউই ডিভোর্স ফাইল করেননি।

‘তুম হাসিন ম্যায় জওয়ান’-এর সেটে হেমা মালিনীর প্রেমে পড়েন ধর্মেন্দ্র। ১৩ বছরের বয়সের ব্যবধান। পরিবারের অসম্মতি থাকা সত্ত্বেও ধর্ম বদলে বিয়ে করেন তারা।

১৯৬৬-তে বিয়ে করেন দিলীপ কুমার আর সায়রা বানু। সায়রা বানু যখন ২২। দিলীপ কুমার সেসময় ৪৪।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6972
Post Views 288