MysmsBD.ComLogin Sign Up

Search Unlimited Music, Videos And Download Free @ Tube Downloader

বাবরি মসজিদ নিয়ে নির্মিত সিনেমায় অজয় দেবগণ

In সিনেমা জগৎ - Jul 08 at 8:04pm
বাবরি মসজিদ নিয়ে নির্মিত সিনেমায় অজয় দেবগণ

এখন পর্যন্ত কোন বিতর্কিত বিষয়বস্তু নিয়ে বানানো সিনেমায় তাকে অভিনয় করতে দেখে নি দর্শক। তবে যদি সব কিছু ঠিকঠাক মত এগোয়, তাহলে তার ক্যারিয়ারে প্রথমবারের মত আলোচিত ও বিতর্কিত একটি ঘটনার উপর নির্মিত ছবিতে অভিনয় করতে দেখা যাবে অভিনেতা অজয় দেবগনকে। ‘কবির’ শিরোনামে বাবরি মসজিদ ধ্বংসের উপর নির্মিত সিনেমায় অভিনয় করতে দেখা যাবে তাকে।

১৯৯২ সালের ডিসেম্বরে সংগঠিত বাবরি মসজদ ধ্বংসের সত্য কাহিনী নিয়ে সিনেমার চিত্রনাট্য লিখেছেন এস এস রাজামৌলির বাবা কে ভি বিজয়েন্দ্র প্রসাদ। ‘বাহুবলি’ ও ‘বাজরাঙ্গি ভাইজান’-এর মতো সুপারহিট ছবির চিত্রনাট্যকার বিজয়েন্দ্র প্রসাদ নাকি অজয় দেবগণকেই ছবির প্রধান চরিত্রের প্রস্তাব পাঠিয়েছেন। এছাড়াও গনমাধ্যমের খবর, ছবিটি পরিচালনা করবেন তিনিই।

একটি সূত্রের দাবি, এটি কোন সরকারপন্থী চলচ্চিত্র নয়। বাবরি মসজিদ ধ্বংসের সময় মুখ্য বীরত্বপূর্ণ ভূমিকায় ছিলেন কবির নামের একজন। এই সহিংসতার বিরুদ্ধে এই মানুষটি রুখে দাঁড়িয়েছিলেন সি অশান্ত সময়ে।

জানা গেছে, ছবির চিত্রনাট্য শুনেছেন অভিনেতা অজয় দেবগণ। তিনি নাকি পছন্দ করেছেন ছবির কাহিনী। তবে কবে থেকে ছবির শুটিং শুরু, এই ব্যাপারে কিছু জানা যায় নি নির্মাতা সূত্র থেকে।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6760
Post Views 261