MysmsBD.ComLogin Sign Up

‘ধর্ষিতা’ মন্তব্যে অবশেষে যা বললেন সালমান খান

In বিবিধ বিনোদন - Jul 08 at 7:59pm
‘ধর্ষিতা’ মন্তব্যে অবশেষে যা বললেন সালমান খান

‘সুলতান’ ছবিতে একজন কুস্তীগিরের চরিত্রে অনেক পরিশ্রম করে অভিনয় করেছেন সালমান খান। সে প্রসঙ্গে এক সাক্ষাৎকারে বলতে গিয়ে নিজেকে ‘ধর্ষিতা’ নারীর সঙ্গে তুলনা করে বহু বিতর্কের সৃষ্টি করেছেন দাবাং খান। বিতর্কের অবসান ঘটাতে মহিলা কমিশন থেকে তলব করা হয়েছিল এই অভিনেতাকে। অবশেষে সেই বিতর্কিত মন্তব্য প্রসঙ্গে মুখ খুললেন সালমান খান স্বয়ং।

সম্প্রতি টিভি চ্যানেল সনিতে ‘সুলতান’ ছবির প্রোমোশনের জন্য ‘দ্য কপিল শর্মা’ শোতে গিয়েছিলেন সালমান-আনুশকা। সেখানেই এই ধর্ষিতা মন্তব্য প্রসঙ্গে মুখ খোলেন বিতর্কের নায়ক সালমান। সেই কমেডি শোয়ের উপস্থাপক কপিল শর্মা মজার ছলে বলেন, এখন তো সালমানকে সমস্ত মন্তব্যই ভেবেচিন্তে করতে হয়। তার জবাবে সালমান বলেন, ‘বর্তমান পরিস্থিতির কারণে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও ভাষণ কম দিচ্ছেন ইদানিং।

এছাড়াও সেই শোতে সালমান ফের কুস্তির দৃশ্যে অভিনয় করা কতটা কঠিন, সে প্রসঙ্গে মুখ খুলেছিলেন। কিন্তু শো চলাকালীন তার সহ-অভিনেত্রী আনুশকা শর্মা ইশারায় চুপ করতে বলেন। তারপর এ বিষয় আর মুখ খোলেননি সালমান।

প্রসঙ্গত, গত ১৮ জুন একটি সাক্ষাৎকার দেওয়ার সময় সালমান বলেছিলেন, ছবিতে কুস্তির প্রতিটি দৃশ্য শুট করা এতটাই কঠিন, যে শুটের পর মনে হয়ে তিনি যেন একজন ‘ধর্ষিতা মহিলা’। পরে এই নিয়ে বিতর্কের জন্ম নিলে ছেলের হয়ে ক্ষমাও চেয়েছেন বাবা সেলিম খান। অনেক বলিউড তারকা, কেউ সালমানের পক্ষে বা বিপক্ষেও কথা বলেছেন।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 7016
Post Views 328