MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

সেই ফিলিংস আর নেই, পানসে লাগে সব: নায়লা নাঈম!

In বিবিধ বিনোদন - Jul 08 at 2:46pm
সেই ফিলিংস আর নেই, পানসে লাগে সব: নায়লা নাঈম!

নায়লা নাঈম। ছোট একটা সড়ক দুর্ঘটনা তার ব্যস্ততা তাকে কিছুটা থামিয়ে দেয়। গাজীপুরে সিএনজি থেকে পড়ে বেশ আহত হন। চিকিৎসাও নেন। কিন্তু শরীরে দুই জায়গায় অবাঞ্চিত দাগ থেকে যায়। সেগুলোতে প্লাস্টিক সার্জারি করার সিদ্ধান্ত নেন। সম্প্রতি প্লাস্টিক সার্জারি করেছেন।

শরীরের দুই অংশের মধ্যে একটি হলো নাক। যেটা বেশ দৃষ্টিকটু। কিন্তু তাই বলে কাজ থেমে নেই। শনিবার সারাদিন একটি এনার্জি ড্রিংকসের শুটিং-এ ব্যস্ত সময় কাটান। এ ছাড়া ঈদে তেমন কোনো কাজ নেই।

তারকা নাইলা নাঈমের ঈদ কেমন কাটে? এই প্রশ্নের উত্তরের জন্য একটু পেছনে ঘুরে আসতে হবে। নায়লা মেকআপ দূরে থাক, ঠোঁটে লিপস্টিক পর্যন্ত দিতেন না।

বন্ধুরা বলত আনস্মার্ট। বছর পাঁচেক আগের কথা। মিরর ম্যাগাজিনের 'গ্রুমিং ফটো'র একটি বিজ্ঞাপনে চোখ যায় নায়লার। গ্রুমিংয়ের জন্য ফটো আহ্বান করা হয়েছে।

আনকোরা নায়লা কৌতূহলে নিজের কয়েকটি শখ করে তোলা ফটো জমা দেন। তাঁকে অবাক করে দিয়ে সেখানে তাঁর ডাক পড়ে। প্রাথমিকভাবে ৩০০ জনকে ডাকা হয়।

নায়লা নাঈম তাদের মধ্যে একজন। এরপর র্যাম্প হাঁটার পর ৫০ জনকে বাছাই করা হয়।

সেখানেও নায়লা নির্বাচিত হন। চূড়ান্ত ৩০ জনের মধ্যেও নায়লা থেকে যান। এরপরের গল্প তো সবারই জানা...
নায়লার শৈশব কেটেছে বরিশালে। বরিশালের মেয়ে তিনি।

তো শৈশবের ঈদগুলো সেখানেই কাটিয়েছেন। সেই দিনগুলি ছিল বেশ আনন্দের। অনেক ব্যাপার ছিল। অনেক স্বাধীনতা ছিল। কিন্তু ঢাকায় এই করপোরেট জীবনে বলা যায় ঈদের দিনটা অন্যান্য দিনের মতোই যায়। আগের যে ফিলিংস সেটা এখন আর নেই। ঈদের আনন্দ কোথায় যেন হারিয়ে গেছে। পানসে লাগে সব।

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Noyon Khan
Posts 3367
Post Views 229