MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

রোনালদো ৬ - ০ বেল

In ফুটবল দুনিয়া - Jul 07 at 10:03pm
রোনালদো ৬ - ০ বেল

ইউরোর প্রথম সেমিফাইনালে পর্তুগালের কাছে ২-০ গোলে হেরে বিদায় নিয়েছে ওয়েলস। প্রথমবারের মত ইউরোতে অংশ নিয়ে চমক দেখিয়েছে গ্যারেথ বেলের ওয়েলস। রোনালদোর পর্তুগালের বিপক্ষে গ্যারেথ বেল দারুণ খেলেছেন। কিন্তু ভাগ্যদেবী সঙ্গে না থাকায় শেষ হাসি হাসতে পারেননি।

দুই দলের দুই সুপারস্টার ক্লাব সতীর্থ। স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদের হয়ে খেলেন দুজন। দুজন খুব ভালো বন্ধু না হলেও বেশ ভালো সতীর্থ। মাঠের লড়াইয়ে তারা পেশাদারিত্বের প্রমাণ ঠিকই দিয়ে যাচ্ছেন।

সেমিফাইনালে লড়াইটা ছিল রোনালদো-বেলের! সেই লড়াইয়ে জয়ী রোনালদোই। এ জয়ে বেলের বিপক্ষে সাফল্যের ডাবল হ্যাটট্রিক করেছেন রোনালদো। দেশের হয়ে এবারই প্রথম মাঠে নামেন দুজন। এ লড়াইয়ে জয়ী রোনালদো। এর আগে পাঁচবার মুখোমুখি হয়েছিল ক্লাবের লড়াই। সেখানেও হেসেছেন রোনালদো। হিসাবটা তাহলে এরকম, রোনালদো ৬ - ০ বেল।

২০০৮-০৯ মৌসুমে ইংলিশ প্রিমিয়ার লিগে রোনালদো ও বেল খেলতেন ম্যানচেস্টার ইউনাইটেড ও টটেনহামের হয়ে। ওল্ড ট্রাফোর্ডে প্রথম দেখা হয় এফ এ কাপের চতুর্থ রাউন্ডে। ম্যাচে ২-১ গোলে জিতে স্বাগতিক ইউনাইটেড। তবে দুই সুপারস্টারের কেউই গোল করতে পারেননি। একই মৌসুমে কার্লিং কাপের ফাইনালে টাইব্রেকারে হারে টটেনহাম। স্কোরলাইন ছিল ৪-১। ওই মৌসুমে শেষ মুখোমুখিতে সহজ জয় হাতছাড়া করে বেলরা। ২-০ গোলে এগিয়ে থেকেও শেষ পর্যন্ত ৫ গোলের হারের তিক্ত স্বাদ পেতে হয় তাদেরকে। সি আর সেভেন করেছিলেন ২ গোল।

দল পরিবর্তন করে রোনালদো রিয়াল মাদ্রিদে চলে এলেও ২০১০-১১ মৌসুমে টটেনহামেই ছিলেন বেল। মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগের দুই লেগে মুখোমুখি হয়েছিলেন দুই তারকা। বার্নাব্যুতে কোয়ার্টার ফাইনালে প্রথম লেগে ৪-০ গোলে জয় পায় রিয়াল। রোনালদোর করেন একটি গোল। দ্বিতীয় লেগে হোয়াইট হার্ট লেনে ১-০ গোলে জয় পায় রিয়াল। রোনালদোই করেন একমাত্র গোলটি।

পরিসংখ্যানের বিচারে দুই সেরার লড়াইয়ে রোনালদোই সেরা।

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6863
Post Views 370